বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা

এক পলক

যৌনহয়রানিতে জুতাপেটা

মুন্সীগঞ্জের শ্রীনগরের কুকুটিয়ায় স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষককে জুতাপেটা করে বহিষ্কার করা হয়েছে। বিদ্যালয় পরিচালনা কমিটি অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলামের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নেন। পরে শিক্ষক এলাকা ছেড়ে চলে যান। শরিফুলের বাড়ি মানিকগঞ্জে।

-মুন্সীগঞ্জ প্রতিনিধি

 

জেলগেটে জামায়াত নেতা আটক

চার মামলায় জামিন নিয়ে যশোর কেন্দ্রীয় কারাগার থেকে বের হওয়ার সময় জেল গেটে জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি ইদ্রিস আলীকে গতকাল দুপুরে আটক করেছে পুলিশ। যশোর কোতোয়ালি থানার ওসি বলেন, চারটি মামলায় জামিন পেলেও সহিংসতার একটি মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে ইদ্রিস আলীকে আটক দেখানো হয়েছে।

-নিজস্ব প্রতিবেদক, যশোর

 

পুলিশ পরিচয়ে ছিনতাই

মানিকগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে চার লাখ ৬৮ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল মানিকগঞ্জ ব্যাংক থেকে টাকা তুলে ব্যবসায়িক কাজে যাচ্ছিলেন মোবারক হোসেন। ভাটবাউর এলাকায় টেম্পোর গতিরোধ করে ডিবি পুলিশ পরিচয়ে তাকে হ্যান্ডকাপ পরিয়ে দ্রুত মাইক্রোবাসে তুলে নেয়।

-মানিকগঞ্জ প্রতিনিধি

 

ইউপি উপনির্বাচন

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাইথল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে গতকাল আকতারুজ্জামান ঢালী, আবুল হোসেন পাঠান, রফিকুল ইসলাম ঢালী ও আব্দুর রশিদ মনোনয়নপত্র দাখিল করেন। ২১ সেপ্টেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

-গফরগাঁও প্রতিনিধি

 

 

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর