শনিবার, ২২ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

রাজবাড়ীতে যুবককে পিটিয়ে মারল শ্বশুরবাড়ির লোকজন

পাবনায় অজ্ঞাত ব্যক্তিকে কুপিয়ে হত্যা

রাজবাড়ীতে রাজমিস্ত্রী এবং পাবনার চাটমোহরে অজ্ঞাত ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কুমিল্লায় গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের পশ্চিম মূলঘর গ্রামে সজল শেখ (২৯) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে তার শ্বশুর বাড়ির লোকেরা। তিনি একই গ্রামের মৃত নুর ইসলামের ছেলে। পেশায় তিনি একজন রাজমিস্ত্রী বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সজলের সাথে তার স্ত্রীর কলহ বিবাদ চলছিল। শ্বশুর বাড়ির লোকেরা বেশ কয়েকবার চেষ্টা করেও তা মেটাতে পারেনি। বৃহস্পতিবার রাতে শ্বশুর বাড়ির লোকেরা সজলকে লাঠি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে শুক্রবার ভোরের দিকে তার মৃত্যু হয়।

পাবনার চাটমোহর উপজেলায় অজ্ঞাত এক ব্যক্তিকে (৩৫) শ্বাসরোধ ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাতের কোনো এক সময় এ হত্যা ঘটে। শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, নিহতের বয়স হবে আনুমানিক ৩৫ বছর। শরীরের উপরে অংশের পরনে একটি গেঞ্জি থাকলেও নিচের অংশ উলঙ্গ ছিল। তার হাত-পা বাঁধা, গলায় দড়ি পেঁচানো ও অস্ত্রাঘাতের চিহ্ন দেখে পুলিশের প্রাথমিক ধারণা দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করার পর কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে ফেলে রেখে গেছে।

স্ত্রীকে গলা টিপে হত্যার অভিযোগ : কুমিল্লার নাঙ্গলকোটে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার গোত্রশাল গ্রাম থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে শুক্রবার ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত গৃহবধূর নাম হাসিনা বেগম (২৫)। তিনি উপজেলার আতাকরা গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর