শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৩ মার্চ, ২০১৫ ০০:০০ টা
আপলোড : ৩ মার্চ, ২০১৫ ০০:০০

নোয়াখালীতে যুবলীগ কর্মী খুন

নরসিংদীতে ছাত্রদল নেতা ও প্রকৌশলীর লাশ উদ্ধার

নরসিংদীতে ছাত্রদল নেতা ও প্রকৌশলীর লাশ উদ্ধার

নরসিংদীতে ছাত্রদল নেতা ও এক প্রকৌশলীর লাশ উদ্ধার করা হয়েছে। নোয়াখালী ও কুষ্টিয়ায় খুন হয়েছেন যুবলীগ কর্মীসহ দুজন। এছাড়া কুমিল্লার নাঙ্গলকোটে, পটুয়াখালীর বাউফলে ও নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিনজনের মরদেহ পাওয়া গেছে। নরসিংদীতে পৃথক স্থান থেকে গতকাল দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দিগদা থেকে ছাত্রদল নেতা রফিকুল ইসলাম এবং সদর উপজেলার পাঁচদোনায় নিজ ঘর থেকে প্রকৌশলী নাদিয়া ইসলামের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। পলাশ থানা পুলিশ জানায়, ঘোড়াশাল পৌরসভার পাইকসা এলাকার মোস্তফা মিয়ার ছেলে রফিকুল ইসলাম পৌর ছাত্রদলের সদস্য। পাশাপাশি তিনি সিএনজি অটোরিকশা চালাতেন। রবিবার দুপুরে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে আর ফিরেনি তিনি। সদর থানা পুলিশ জানায়, নাদিয়া ইসলাম ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দাতিয়ারা ওয়াবদা কলোনির তাজুল ইসলামের মেয়ে। ৪-৫ মাস আগে তিনি নরসিংদী সদর উপজেলার নগর পাঁচদোনার ইন্টারলুপ পিকে ইন্ডাস্ট্রিজ লিমিটেড এ যোগদান করে। তিনি প্রতিষ্ঠানটির পাশে একটি বাড়িতে ভাড়া থাকতেন। নোয়াখালীতে যুবলীগ কর্মী : জেলা শহর মাইজদীতে জুয়া খেলা নিয়ে রবিবার রাতে যুবলীগের এক কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত রেদোয়ান হোসেন লেদুশহরের পশ্চিম মাইজদীর আবদুল মতলবের ছেলে। এ ঘটনায় গতকাল প্রতিপক্ষের তিনটি বসতঘরে আগুন ধরিয়ে দেন নিহতের স্বজন ও এলাকাবাসী।
কুষ্টিয়ায় এসএসসি পরীক্ষার্থী : ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ইমরান নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। শহরতলী জগতি হাইস্কুল মাঠে গতকাল এই ঘটনা ঘটে। ইমরান কলোনিপাড়ার হিটুর ছেলে।
রূপগঞ্জে গলিত লাশ উদ্ধার : নারায়ণগঞ্জের রূপগঞ্জের হোরগাঁও এলাকায় ডোবা থেকে গতকাল অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি গলে যাওয়ায় পুরুষ না মহিলা তা শনাক্ত করা যায়নি। কুমিল্লায় অজ্ঞাত পরিচয় ব্যক্তি : কুমিল্লার নাঙ্গলকোটে ডোবা থেকে গতকাল অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, পুলিশ কিছুদিন আগে তাকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে।
বাউফলে কিশোরী : পটুয়াখালীর বাউফলে কলাই খেত থেকে স্মৃতি নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে।
তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জে। স্মৃতি বাউফলে আত্মীয়র বাড়ি বেড়াতে এসেছিলেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com