Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ২১ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ২১ নভেম্বর, ২০১৬ ০০:২৮

বরগুনায় মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

প্রতিদিন ডেস্ক

বরগুনায় মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

বরগুনায় মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। চট্টগ্রাম, ফরিদপুরের ভাঙ্গা ও ময়মনসিংহের ভালুকায় উদ্ধার করা হয়েছে তিনজনের মরদেহ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

বরগুনা : মাদক সেবনের টাকা না পেয়ে বাবা মোসলেম দফাদারকে কুপিয়ে হত্যা করেছে ছেলে মামুন। সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের বাদামতলায় গতকাল এ ঘটনা ঘটে। অভিযুক্ত ছেলেকে এলাকাবাসী আটক করে পুলিশে দিয়েছেন। স্থানীয়রা জানান, মামুন মাদকসেবী। মাদক কেনার জন্য ঢাকা যাওয়ার মিথ্যা অজুহাতে বাবার কাছে টাকা দাবি করে সে। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় চাইনিচ কুড়াল দিয়ে বাবার মাথা ও ঘাড়ে এলোপাতাড়ি কোপায়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে রক্তাক্ত অবস্থায় বাবাকে ফেলে পালিয়ে যাবার সময় মামুনকে আটক করা হয়। চট্টগ্রাম : নগরীর ডবলমুরিং থানাধীন সিডিএ আবাসিক এলাকা থেকে গতকাল জালাল উদ্দিন নামে এক ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। জালাল ওই এলাকার সুলতান আহমদের ছেলে। ডবলমুরিং থানার ওসি মহিউদ্দিন সেলিম বলেন, বস্তার মধ্যে মরদেহের হাত-পা বাধা ছিল। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ভাঙ্গা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মকরমপট্টি গ্রামের একটি বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় হোসাইন নামে এক কিশোরের মরদেহ গতকাল উদ্ধার করেছে পুলিশ। হোসাইন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পাইকদিয়া গ্রামের হাফিজুল শেখের ছেলে ও মকরমপট্টি হাফিজিয়া মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। সে নানা বাড়ি থেকে পড়াশুনা করত।

ভালুকা : ময়মনসিংহের ভালুকায় নদী থেকে অর্ধগলিত অবস্থায় অজ্ঞাত পরিচয় ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে সুতিয়া নদীর রাজৈ নামক স্থানে লাশটি ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন। পুলিশ জানায়, লাশের চোখ উপড়ানো। পরনে রয়েছে লুঙ্গি, স্যুয়েটার ও পাঞ্জাবী। মুখে দাড়ি আছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর