মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত ৫

প্রতিদিন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় কিশোরগঞ্জ, বরিশাল, বগুড়া, ব্রাহ্মণবাড়িয়া ও কক্সবাজারে এক স্কুলছাত্রসহ পাঁচজন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদবক ও প্রতিনিদিদের পাঠানো খবর—

কিশোরগঞ্জ : পাকুন্দিয়ায় প্রাইভেট কারের চাপায় গতকাল তানিম (৮) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। তানিম পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর গ্রামের শামীম মিয়ার ছেলে ও স্থানীয় কিন্ডার গার্টেনের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

কক্সবাজার : রামু উপজেলার মিঠাছড়ির পানেরছড়ায় ঢালা নামক স্থানে গতকাল সিএনজিচালিত অটোরিকশা ও বাসের সংঘর্ষে অজ্ঞাত পরিচয় নারী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরীর বাবা কামাল উদ্দীনসহ পাঁচজন। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বরিশাল : নলছিটি উপজেলার আমিরাবাদে সড়ক দুর্ঘটনায় রায়হান (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। রায়হান ঝালকাঠীর পূর্বচাঁদকাঠী এলাকার সোহেল সিকদারের ছেলে।

বগুড়া : শাজাহানপুর উপজেলার নয়মাইল স্ট্যান্ডে রবিবার দিবাগত রাতে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে অটোচালক আইয়ুব আলী (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তিনি উপজেলার বারআঞ্জুল টুনিপাড়ার হাছেন আলীর ছেলে। ব্রাহ্মণবাড়িয়া : আখাউড়ার ট্রাক্টর ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে সিরাজুল ইসলাম নামে এক ব্যক্তির প্রাণহানি ঘটেছে। সিরাজুলের বাড়ি আখাউড়া উপজেলার ভাটামাথা গ্রামে।

সর্বশেষ খবর