শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ১৭ নভেম্বর, ২০১৭ ২৩:৩৮

সৎ ছেলের হামলায় মা ও তার ৪ সন্তান আহত

বাগেরহাট প্রতিনিধি

সৎ ছেলের হামলায় মা ও তার ৪ সন্তান আহত

বাগেরহাটের চিতলমারীতে জমি নিয়ে বিরোধের জেরে সৎ ছেলের হামলায় মা ও তার ৪ সন্তান আহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে হিজলা ইউনিয়নের পরানপুর গ্রামে এ ঘটনা ঘটে। রাতেই প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে চিতলমারী উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। গতকাল দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন ছাত্রী তপু মণ্ডল (১৮) জানান, ছোট বয়সেই তাদের বাবা নীল রতন মণ্ডল মারা যান। তার মা চম্পা মণ্ডল অনেক কষ্টে রাস্তার কাজ করে তাদের ৩ বোন ও ছোট ভাইকে লেখাপড়া শেখাচ্ছেন। তপু এ বছর গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্রবিজ্ঞান প্রথমবর্ষের ছাত্রী। ছোট দুই বোন বাসন্তী মণ্ডল (১৬) এসএসসি পরীক্ষার্থী, জয়ন্তী মণ্ডল (১৪) নবম শ্রেণি ও ভাই নিতাই মণ্ডল (১১) মুক্তবাংলা চারিপল্লী মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে। ‘নুন আন্তে পান্তা ফুরানোর মতো অবস্থা’ তাদের। মৃত বাবার জায়গা জমি যা ছিল, তা সবই সৎ ভাই শিশির মণ্ডল একাই ভোগদখল করছেন। এ নিয়ে দুপরিবারের মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি লেগে থাকত। এ ঘটনার জেরে বৃহস্পতিবার রাতে তার সৎ ভাই শিশির মণ্ডল ও ভাতিজা সাজু মণ্ডল তাদের উপর লাঠিসোঁটা নিয়ে অতর্কিত হামলা চালায়।

হামলায় তপু মণ্ডল, জয়ন্তী মণ্ডল, বাসন্তী মণ্ডল, নিতাই মণ্ডল ও তাদের মা চম্পা মণ্ডল আহত হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য লিটন মণ্ডল জানান, আহতদের হাসপাতালে ভর্তির পর চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ব্যাপারে শিশির মণ্ডলের কাছে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

চিতলমারী থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার জানান, এ ধরনের কোনো অভিযোগ তিনি পাননি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর