Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৯ নভেম্বর, ২০১৮ ০০:৩৬

কলেজকর্মচারীকে কুপিয়ে হত্যা

চার জেলায় চার লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

কলেজকর্মচারীকে কুপিয়ে হত্যা

নোয়াখালীতে কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের দাবি নির্যাতনের পর হত্যা করা হয়েছে তাকে। এছাড়া সিলেট, লালমনিরহাট ও পিরোজপুরের মঠবাড়িয়ায় পাওয়া গেছে তিনজনের মরদেহ। প্রতিনিধিদের খবর—

পিরোজপুর : ইন্দুরকানী উপজেলায় কলেজ কর্মচারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রবিবার সন্ধ্যায় বালিপাড়া ইউনিয়নের চণ্ডীপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রেজাউল করিম রিপন (৪০) ইন্দুরকানীর চরবলেশ্বর এলাকার আব্দুর রহমান হাওলাদারের ছেলে ও কেসি টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অফিস সহকারী ছিলেন। এ ঘটনায় জড়িত সন্দেহে কাঞ্চন বেপারী নামে একজনকে আটক করেছে পুলিশ।

 নোয়াখালী : সদর উপজেলার ভাটিরটেক গ্রামের রিকশাচালক মেহরাজের (১৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে বাড়ির পাশে গাছে রক্তাক্ত ঝুলন্ত লাশ দেখে থানায় খবর দেন স্থানীয়রা। মেহরাজ ওই এলাকার জামালের ছেলে। পরিবারের অভিযোগ, প্রতিপক্ষের লোকজন তাকে নির্যাতন চালিয়ে হত্যার পর হত্যা করেছে। তারা জানান, মেহরাজের পায়ের নখ উপড়ানো এবং শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

 সিলেট : ওসমানীনগর উপজেলার খসরুপুর গ্রাম নিজ ঘর থেকে গতকাল শিউলি (১৪) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

লালমনিরহাট : সদর উপজেলার হিরামানিক এলাকা থেকে মমতা আক্তার (১৫) নামে এক কিশোরীর লাশ নিজ ঘর থেকে গতকাল উদ্ধার করেছে পুলিশ। সে এসএসসি পরীক্ষার্থী ছিল। মঠবাড়িয়া : পিরোজপুরের মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে গতকাল ভোর রাতে আলাউদ্দিন শেখ (৩০) নামে এক ইটভাটা শ্রমিকের লাশ পাওয়া গেছে। আলাউদ্দিন খুলনার রূপসা উপজেলার কুদ্দুস শেখের ছেলে।

 


আপনার মন্তব্য