শিরোনাম
প্রকাশ : শনিবার, ৮ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ জুন, ২০১৯ ২৩:২৩

চার জেলায় আট শিশু কিশোরের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

চার জেলায় আট শিশু কিশোরের মৃত্যু

নেত্রকোনা, শেরপুর ও মাদারীপুরে পানিতে ডুবে সহোদরসহ ছয় শিশুর মৃত্যু হয়েছে। টাঙ্গাইলে গোসল করতে গিয়ে মারা গেছে দুই কিশোর। নেত্রকোনা জেলার মোহনগঞ্জ ও কলমাকান্দায় পানিতে ডুবে দুই সহোদরসহ তিন শিশুর মৃত্যু হয়েছে। মোহনগঞ্জ উজেলার গাগলাজুর ইউনিয়নের চাঁনপুর গ্রামে বৃহস্পতিবার দুপুরে খালের পানিতে ডুবে তামিম (৫) ও শামিম (৪) নামক দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এদিকে কলমাকান্দার রহিমপুর গ্রামে নানা বাড়িতে ঈদ করতে গিয়ে দুর্গাপুর থানার চন্ডিগড় ইউনিয়নের মধুয়াকোনা গ্রামের নয়ন মিয়ার ছেলে আমিনুল (৩) পুকুরে ডুবে মারা যায়। অপর দিকে কলমাকান্দায় ঈদের দিন সকালে বাড়ির লোকজন ব্যস্ত থাকায় আমিনুল খেলতে গিয়ে পুকুরে পড়ে ডুবে যায়। শেরপুর : শেরপুর সদর উপজেলার যোগিনীমুড়া নামাপাড়া গ্রামে পুুকুরের পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সদর উপজেলার যোগিনীবাগ গ্রামের আব্দুল মান্নানের মেয়ে আমেনা খাতুন (৯) মায়ের সঙ্গে ঈদে বেড়াতে আসে যোগিনীমুরা নামাপাড়ার গ্রামে নানা মোজাম্মেল হকের বাড়ীতে। বেলা ১২ টার দিকে আমেনা তার খালা আজমিনা (৯)-এর সঙ্গে খেলার সময় সবার অজান্তে বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে যায়।

খবর পেয়ে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তারে সাথে ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও চরশেরপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম সুরুজ।

এ সময় পুলিশ সুপার সাংবাদিকদের জানান, অভিভাবকদের সচেতনতার অভাবে প্রতি বছরই এভাবে অনাকাক্সিক্ষত মৃত্যুর ঘটনা ঘটছে।

মাদারীপুর : জেলার রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের তেলিকান্দি গ্রামের আশরাফ ঘরামীর ছেলে সিয়াম (৬) নিখোঁজের একদিন পর বাড়ীর পাশের খালের মধ্য থেকে শুক্রবার সকালে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার থেকে সিয়াম নিখোঁজ হয়। ধারণা করা হচ্ছে সিয়াম বৃহস্পতিবার খালের উপর থাকা সাঁকো দিয়ে পার হওয়ার সময় পড়ে যায় এবং পানিতে ডুবে যায়। টাঙ্গাইল : টাঙ্গাইলে পৃথক স্থানে গোসল করতে নেমে দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে টাঙ্গাইল সদর উপজেলার বরুহা এবং মাকড়কোল গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ সদর উপজেলার বরুহা গ্রামের মৃত আবু সাইদের ছেলে জাহিদুল ইসলাম (১২) এবং আল-আমিন (১৩)।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর