রবিবার, ১১ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

পটুয়াখালী প্রতিনিধি

আন্তজেলা ডাকাত দলের সর্দার আড়াই ডজন মামলার আসামি চান মিয়া হাওলাদার (৪২) পটুয়াখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের মহাসড়কসংলগ্ন বল্লভপুরে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে পুলিশ বেশ কিছু দেশে তৈরি অস্ত্র ও গুলির খোসা উদ্ধার করেছে। এ ঘটনায় সদর থানার ওসিসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। ডাকাত চানের বাড়ি বরগুনার আমতলী উপজেলার পশ্চিম কলাগাছিয়া গ্রামে।

 

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ঈদ উপলক্ষে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে যাচ্ছিল পুলিশের একটি দল। তারা বল্লভপুরে পৌঁছলে ১০-১২ জনের একটি ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ডাকাত সর্দার চান মিয়া ঘটনাস্থলেই নিহত হন।

ওসি জানান, নিহত চান মিয়া পটুয়াখালীতে ডাকাতিসহ একটি খুনের মামলার আসামি। তার বিরুদ্ধে পটুয়াখালীতে ৬, বরগুনার বিভিন্ন থানায় ১২, ঢাকা জেলা ও ডিএমপিরসহ মোট ৩০টি মামলার তথ্য পুলিশের কাছে আছে। এর মধ্যে বরগুনা সদর থানায় একটি মামলায় ১০ বছর ছয় মাস সাজাপ্রাপ্ত হয়ে পলাতক ছিলেন চান।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর