শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ২২:৫৪

আসামিরা যোগসাজশ করে দায়িত্ব পালন করেছে

নুসরাত হত্যা মামলায় আদালতে যুক্তিতর্ক

ফেনী প্রতিনিধি

আসামিরা যোগসাজশ করে দায়িত্ব পালন করেছে

বহুল আলোচিত ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যা মামলায় তৃতীয় দিনের মতো গতকাল যুক্তিতর্ক অনুষ্ঠিত হয়েছে। এ সময় বলা হয়, আসামিরা সবাই পারস্পরিক যোগসাজশ করে এই হত্যাকান্ডে দায়িত্ব পালন করেছেন।

ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদের আদালতে যুক্তিতর্ক উপস্থাপন করেন বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আক্রামুজ্জামান। তিনি বলেন, আসামিরা সবাই পরস্পর যোগসাজশে একই উদ্দেশ্যে নুসরাতকে হত্যা করেছেন। তারা একেকজন একেক দায়িত্বে ছিলেন। কিন্তু তাদের উদ্দেশ্য ছিল এক ও অভিন্ন। নুসরাত ঘটনার আরও আগে নাসরিন সুলতানা ফুর্তি নামে এক শিক্ষার্থীর সঙ্গেও একই ঘটনা ঘটেছিল। কিন্তু কর্তৃপক্ষ ওই অধ্যক্ষের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। ওই ঘটনায় যদি ব্যবস্থা নেওয়া হতো তাহলে নুসরাতের ঘটনা ঘটত না।

আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে মামলার ১৬ আসামির মধ্যে ১৫ আসামিকে জেলা কারাগার থেকে বেলা ১১টায় আদালতে হাজির করা হয়। মামলার অপর আসামি কামরুন নাহার মণি ৯ মাসের অন্তঃসত্ত্বা হওয়ায় তার আইনজীবীর আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে আদালতে হাজির করা হয়নি। আজও যুক্তিতর্ক উপস্থাপন করা হবে।

 

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর