শিরোনাম
প্রকাশ : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৯ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:৫২

এক পলক

এক পলক

ইউপি সদস্যকে  পিটিয়ে আহত

কুমিল্লার লাকসামে ইউপি সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। ওই ইউপি সদস্যের নাম জহিরুল ইসলাম। উপজেলার আজগরা ইউনিয়নের আশকামতা গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। আহত ইউপি সদস্যকে লাকসাম স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ হাছান মিয়া নামে এক যুবককে আটক করেছে।

-লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

বখাটের কারাদন্ড

আখাউড়া উপজেলায় স্কুলছাত্রীকে ইভটিজিং করার দায়ে রায়হান (২০) নামে এক যুবককে তিন মাসের কারাদ- দিয়েছে আদালত। শনিবার রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও তাহমিনা আক্তার রেইনা আদেশ দেন। সাজাপ্রাপ্ত রায়হান আখাউড়া পৌরশহরের মসজিদপাড়ার আনিছের ছেলে।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রশিক্ষণ কর্মশালা

নরসিংদীতে অনুষ্ঠিত হয়েছে অ্যাডভান্স গাইনোকলজিক্যাল লেপারোস্কপি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা। কর্মশালায় জরায়ু ও ডিম্বথলির বিভিন্ন অপারেশনের  ব্যাপারে হাতে-কলমে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। গতকাল বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)’র উদ্যোগে নরসিংদী ১০০ শয্যা জেলা হাসপাতালের সম্মেলন কক্ষে এই প্রশিক্ষণ হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্ত্রী রোগ ও প্রসূতিবিদ্যা চিকিৎসায় জীবন্ত কিংবদন্তী, উপমাহাদেশের প্রখ্যাত গাইনোকলজিস্ট প্রফেসর ডা. টি এ চৌধুরী।

ডা. মোজাম্মেল হক কমলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা. সত্যকাম চক্রবর্ত্তী, ডা. লায়লা আনঞ্জুমান বানু, ডা. গজানন পাটেল, ডা. মো. হেলাল উদ্দিন, ডা. শীতল চৌধুরী। ডা. লুৎফুর করিম গাজীর (চন্দন) স্মরণে উৎসর্গ করা এই অনুষ্ঠানের সমন্বয়কের দায়িত্ব পালন  করেন ডা. অসীম কুমার  সাহা। অনুষ্ঠান শেষে ডা. টিএ চৌধুরীসহ আগত অতিথিদের শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করা হয়।

-নরসিংদী প্রতিনিধি

ভেজাল গুড় তৈরি

নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরির কারখানার সন্ধান পেয়েছে র‌্যাব। সেখান থেকে ২০০ কেজি ভেজাল গুড় ধংস এবং কারখানা মালিককে তিন লাখ টাকা জরিমানা করা হয়। শনিবার বিকালে উপজেলার মহরকয়া খাঁ পাড়া গ্রামে উপজেলা প্রশাসন ও র‌্যাব এই অভিযান চালায়।

-নাটোর প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর