শিরোনাম
প্রকাশ : রবিবার, ১২ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১১ জানুয়ারি, ২০২০ ২৩:০৬

এক পলক

এক পলক

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

সড়ক ও জনপথ বিভাগের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলম গতকাল টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও ৭৫-এর ১৫ আগস্ট তাঁর পরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এ সময় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. একেএম মনির হোসেন, মো. জাকির হোসেনসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। -গোপালগঞ্জ প্রতিনিধি

লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের দুই দিন পর ব্যাটারিচালিত অটোরিকশা চালক মজরউদ্দিনের (৪৫) হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার পূর্বাচল উপশহরের পড়শি এলাকার সবজি বাগান থেকে গতকাল লাশটি উদ্ধার করা হয়। নিহত মজরউদ্দিন উপজেলার বাগবেড় টিনর এলাকার আপতুর উদ্দিনের ছেলে।

-রূপগঞ্জ প্রতিনিধি

ঢাকা ইউনিভার্সিটি রোটার‌্যাক্ট ক্লাবের কম্বল বিতরণ

এতিম ও সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ করেছে রোটার‌্যাক্ট ক্লাব অব ঢাকা ইউনিভার্সিটি। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের নিয়ে গড়া এই ক্লাবের সদস্যরা গতকাল  নারায়ণগঞ্জের ফতুল্লায় নিদাউল ইসলাম হিফয মাদ্রাসা এবং আলহাজ আছিয়া ছাদেক হাফিজিয়া মাদ্রাসার এতিম ও সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মধ্যে ৮০টি কম্বল বিতরণ করেন। ক্লাবের নেতৃবৃন্দ, রোটার‌্যাক্ট জেলা সমন্বয়ক এবং নারায়ণগঞ্জের বিভিন্ন রোটার‌্যাক্ট ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

বৃত্তিপ্রাপ্তদের সম্মাননা

মুজিববর্ষে গোপালগঞ্জে গতকাল ১০০ জেএসসি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্তদের সম্মাননা দেওয়া হয়েছে। প্রজ্বলিত গোপালগঞ্জ নামের একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই সম্মাননা প্রদান করা হয়।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতী এসব শিক্ষার্থীর হাতে ক্রেস্ট তুলে দেন। গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্মৃতি অডিটরিয়ামে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শফিকুল ইসলাম। বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আসলাম খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্মকর্তা সাদেকুর রহমান খান, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, শিক্ষক গোলাম মোস্তফা, আব্দুল কুদ্দুছ খান প্রমুখ। -গোপালগঞ্জ প্রতিনিধি


আপনার মন্তব্য