শিরোনাম
প্রকাশ : সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:২৫

এক পলক

এক পলক

২৫ কেজির বাঘাইড়

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পদ্মা নদীতে জেলের জালে ২৫ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে। শনিবার দিবাগত রাতে পদ্মায় জেলে বাসুদেব হালদারের জালে বিশাল আকৃতির এই মাছটি ধরা পড়ে। গতকাল সকালে ঢাকায় এক শিল্পপতির কাছে ২৭ হাজার ৫০০ টাকায় বিক্রি হয়েছে।

-রাজবাড়ী প্রতিনিধি

ব্যবসায়ী হত্যায় গ্রেফতার

নেত্রকোনার কলমাকান্দায় ব্যবসায়ী মিলন মিয়াকে গলা কেটে হত্যার অভিযোগে তার বন্ধু শাহজাহান (২৩) ও তার সহযোগী আবুল বাশারকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। এর আগে গত শনিবার দুপুরে উপজেলার কালাইকান্দি মোড়ের ডোবা থেকে মিলনের গলা কাটা লাশ উদ্ধার করা হয়। খুনের ঘটনায় ওইদিন রাতেই নিহতের বড় ভাই শহীদুল ইসলাম বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন। -নেত্রকোনা প্রতিনিধি

হয়রানির প্রতিবাদে বিক্ষোভ

মোটরসাইকেল চালক আবু বক্কর নুরী হত্যা মামলায় হয়রানিমূলকভাবে আসামি করার প্রতিবাদ এবং সুষ্ঠু তদন্তের দাবিতে জামালপুরের বকশীগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী। গতকাল উপজেলার মেরুরচর ইউনিয়নের দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ সড়কে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, ২০১৮ সালের ২ জুলাই বকশীগঞ্জ পৌর এলাকার ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক আবু বক্কর নুরীর লাশ ইসলামপুরের টুংরাপাড়া থেকে উদ্ধার করে পুলিশ।

-জামালপুর প্রতিনিধি

টঙ্গীতে ছিনতাইয়ের অভিযোগে আটক

গাজীপুরের টঙ্গী এরশাদ নগর এলাকায় গতকাল ভোরে ছিনতাইয়ের অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। এরা হলো রিপন (৩০), শফিকুল ইসলাম (২৯), বিজয় (২১) ও আনাস (২০)। তারা সবাই এরশাদ নগর এলাকার বাসিন্দা। গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় একটি রামদা, ছোড়া ও লোহার রড উদ্ধার করে। থানার পরিদর্শক (অপারেশন) সুব্রত কুমার পোদ্দার ঘটনার সত্যতা নিশ্চত করে জানান এ ব্যাপারে থানা মামলা হয়েছে।

- টঙ্গী প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর