শিরোনাম
প্রকাশ : রবিবার, ৮ নভেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৭ নভেম্বর, ২০২০ ২৩:১৬

এক পলক

এক পলক
Google News

সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

ঝিনাইদহের শৈলকুপায় মোটরসাইকেল দুর্ঘটনায় সাব্বির হোসেন (১৪) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। উপজেলার আবাইপুর ইউনিয়নের কৃপালপুর গ্রামে গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাব্বির ওই গ্রামের মশিয়ার মৃধার ছেলে ও মীনগ্রাম মাদ্রাসার ছাত্র। সাব্বিরের চাচা মুক্তার মৃধা জানান, ভাতিজা দুপুরে তার মামার মোটরসাইকেল নিয়ে আবাইপুর গ্রামের মাঠের ভিতর বন্ধুদের সঙ্গে চালাতে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

-ঝিনাইদহ প্রতিনিধি

৩০ মোবাইল ফোন উদ্ধার

শরীয়তপুরের চুরি যাওয়া মোবাইল সেট ও নগদ টাকা উদ্ধারের পর আন্তজেলা চোর চক্রের আরও সাত সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শরীয়তপুর শহরে একটি মোবাইলের দোকান থেকে চুরি হওয়া ১৬২টি মোবাইলের মধ্যে ৩০টি এবং মোবাইল বিক্রির ৩ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। শরীয়তপুরের পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে গতকাল এ তথ্য জানান। গ্রেফতাররা হলেন- ইকবাল হোসেন, আইয়ুব আলী, লোকমান, মিজানুর রহমান, তুষার বৈদ্য ও শাহাবুদ্দিন বেলাল। পুলিশ জানায়, গ্রেফতারদের আদালতের মাধ্যমে শরীয়তপুর কারাগারে পাঠানো হবে। -শরীয়তপুর প্রতিনিধি

বাঞ্ছারামপুরে আওয়ামী লীগের সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুর  ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল।

-বাঞ্ছারামপুর প্রতিনিধি

বিদ্যুৎ প্লান্টের দুই ইউনিট বন্ধ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বিদ্যুৎ প্লান্টের ৪৫০ এবং ২২৫ মেগাওয়াট ক্ষমতাসম্পন্ন দুটি ইউনিটের উৎপাদন গতকাল বন্ধ হয়ে গেছে। পানির পাইপ লাইনে ছিদ্র হওয়ায় এই দুটি ইউনিট বন্ধ হয়ে যায়। এর প্রভাবে বিদ্যুৎ সঞ্চালন বন্ধ হয়নি। -ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১০ জুয়াড়ি আটক

পর্যটন শহর কুয়াকাটার একটি আবাসিক হোটেল থেকে ১০ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। তারা হলো- মো. কবির হোসেন, জাহিদুল তালুকদার, তোফাজ্জেল, মিলন ভূঁইয়া, সান্টু হাওলাদার, অহিদুল হাওলাদার, সরোয়ার, সোহরাব, আমিনুল ইসলাম ও জসিম আকন। গত শুক্রবার সন্ধ্যার দিকে মহিপুর থানা পুলিশ ‘আল্লার দান’ নামক আবাসিক হোটেলের ১০১ নম্বর কক্ষ থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৪ হাজার ৫২০ টাকাসহ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

-কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

এই বিভাগের আরও খবর