শিরোনাম
প্রকাশ : শনিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৫ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:২০

ভোলায় তরুণীকে অ্যাসিড নিক্ষেপ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

ভোলায় তরুণীকে অ্যাসিড নিক্ষেপ

ভোলার চরফ্যাশনে নিজ ঘরে পড়তে বসা এক শিক্ষার্থীকে সিরিঞ্জ দিয়ে অ্যাসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে চরফ্যাশন উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়নে। এ ঘটনায় চরফ্যাশন থানায় মামলা হয়েছে। মামলার বাদী আবদুল্লাহপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুল খালেক সিকদার। ভিকটিমকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অ্যাসিড সন্ত্রাসের শিকার ওই মেয়ের নাম ছালমা আক্তার মুন্নী (১৯)। তিনি চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের দক্ষিণ শিবা গ্রামের আবদুল খালেক সিকদারের মেয়ে। মুন্নী চরফ্যাশনের রহিমা ইসলাম ডিগ্রি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী।

মামলা সূত্রে জানা যায়, মুন্নী বৃহস্পতিবার রাতে সাড়ে ৮ টার দিকে নিজ ঘরে পড়তে ছিলেন। এ সময় দুর্বৃত্তরা ছিদ্র দিয়ে সিরিঞ্জ ঢুকিয়ে তার মুখে অ্যাসিড নিক্ষেপ করে। পরে তার চিৎকার শুনে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। এ ঘটনায় ওই রাতেই মুন্নীর বাবা চরফ্যাশন থানায় এজাহার দায়ের করেন। পরে গতকাল পুলিশ তদন্ত শেষে রাতে অ্যাসিড মামলা গ্রহণ করেন। মুন্নী জানায়, ঘটনার সময় তিনি বিদ্যুতের আলোতে হানিফ ও তোতাকে চিনতে পারেন। তারা পালানোর সময় একটি ইনজেকশনের সিরিঞ্জ ফেলে যায়। চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসকরা জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে মুন্নীকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি চিকিৎসাধীন। তার মুখে অ্যাসিড  ছোড়ার কারণে ক্ষতের সৃষ্টি হয়েছে। চরফ্যাশন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, এ ব্যাপারে মুন্নীর বাবা মামলা করেছেন। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর