শিরোনাম
প্রকাশ : সোমবার, ২২ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২১ মার্চ, ২০২১ ২২:৫৬

আগুনে স্ত্রী নিহত আহত স্বামী, প্রাণে বাঁচল শিশুকন্যা

জামালপুর প্রতিনিধি

জামালপুরে ভয়াবহ অগ্নিকান্ডে সানজিদা আক্তার শিপ্রা (২৫) নামে এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী ইকরামুল ইসলাম শুভ্র। গতকাল সকালে জামালপুর পৌর এলাকার রশিদপুরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এদিকে ঘটনার কিছু সময় আগে দাদার বাড়িতে  বেড়াতে যাওয়ায় প্রাণে বেঁচে যায় শিপ্রা-শুভ্র দম্পতির একমাত্র শিশুকন্যা সুয়াইফা। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

অগ্নিকান্ডের আগে তাদের শিশুকন্যা তার দাদার বাড়িতে বেড়াতে যায়। ফলে অগ্নিকান্ডের সময় বাড়িতে না থাকায় প্রাণে বেঁচে যায় শিশু সুয়াইফা।

জামালপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোহাম্মদ আফসার উদ্দিন জানান, সকাল সোয়া ১০টার দিকে পৌর এলাকার রশিদপুরে বাড়িতে গ্যাস সিলিন্ডার দিয়ে রান্না করছিলেন গৃহবধূ সানজিদা আক্তার শিপ্রা। এ সময় সিলিন্ডারের পাশে থাকা পেট্রোল ভর্তি একটি ড্রামে আগুন ছড়িয়ে পড়লে পেট্রোলের ড্রামটিতে বিস্ফোরণ ঘটে এবং পুরো বাড়িতে আগুন ছড়িয়ে যায়। এতে ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে সানজিদা আক্তার শিপ্রার মৃত্যু হয় এবং গুরুতর আহত হয় তার স্বামী ইকরামুল ইসলাম শুভ্র। পরে আহত ইকরামুল ইসলাম শুভ্রকে স্থানীয়রা উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহত ইকরামুল ইসলাম শুভ্র রশিদপুর বাজারে পেট্রোল, অকটেনসহ বিভিন্ন ধরনের তেলের ব্যবসা করেন। অপরদিকে সানজিদা আক্তার শিপ্রা ও ইকরামুল ইসলাম শুভ্র দম্পতি তাদের একমাত্র শিশু কন্যা সুয়াইফাকে নিয়ে রশিদপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর