বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

সংক্ষিপ্ত

একসময় সহায়তা দেওয়ার জন্য দেশে মানুষ খুঁজে পাওয়া যাবে না : মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একদিকে যেমন ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে দেশকে উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তেমনি নানামুখী উন্নয়ন কর্মকান্ডের সঙ্গে যুক্ত করে দেশের নিম্ন আয়ের হতদরিদ্র মানুষদের উন্নত রাষ্ট্রের অংশীদার হিসেবে গড়ে তুলতে নিরলস কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশের মানুষকে স্বাবলম্বী করে তুলছেন, তাতে করে একটা সময় সহায়তা দেওয়ার জন্য সারা দেশে মানুষ খুঁজে পাওয়া যাবে না। ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিভিন্ন দেশকে সহায়তা করে যাচ্ছে। গতকাল দুপুরে জামালপুর পৌরসভায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের সহযোগিতায় জামালপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে মির্জা আজম এসব কথা বলেন।

-জামালপুর প্রতিনিধি

 

শ্রীপুরে বিএনপির সভা ন্ড

গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির নবগঠিত কমিটিকে কেন্দ্র করে দলের বিক্ষুব্ধ একটি অংশের সঙ্গে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। গতকাল বিকালে উপজেলার মাওনা চৌরাস্তার মিজান সিটি কমপ্লেক্সে বিএনপি নেতা বিল্লাল হোসেন বেপারীর ব্যক্তিগত অফিসে এ হামলার ঘটনা ঘটে।  হামলার ঘটনায় তেলিহাটি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি রাকিবুল হাসানসহ উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে। এ সময় আতঙ্কে আশপাশের সব  দোকান-পাট বন্ধ হয়ে যায়। হামলার বিএনপির মতবিনিময় সভা পন্ড হয়ে যায়। শ্রীপুর উপজেলা বিএনপির সদস্য সচিব মো. আক্তারুল আলম মাস্টার বলেন, গত ৮ অক্টোবর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হলেও প্রথমবারের মতো এ মতবিনিময় কমিটির আয়োজন করা হয়। দলের বিভিন্ন ইউনিট পুনর্গঠনের লক্ষ্যে মতবিনিময় সভায় দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত হন।

-শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

 

বার নির্বাচনে পূর্ণ প্যানেলে জয় আওয়ামী লীগের

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৭ পদের সব কটিতেই আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের প্রার্থীরা জয় পেয়েছেন। গত মঙ্গলবার নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। রাতে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। জেলা আইনজীবী পরিষদের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমীন রনি। এ ছাড়াও সিনিয়র সহ-সভাপতি পদে অ্যাডভোকেট আলাউদ্দিন আহমেদ, সহ-সভাপতি অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহমুদুল হক মমিন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবুল বাশার রুবেল, আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরি সম্পাদক অ্যাডভোকেট হাছিব উল হাছান রনি, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট সোহেল আজাদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট রাজিয়া আমিন কাঞ্চি, সমাজসেবা সম্পাদক অ্যাডভোকেট মো. রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট আবদুল মান্নান প্রমুখ।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর