শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

সাভারে ‘মাদকসেবীর’ বিবাদ ছুরিকাঘাতে যুবক নিহত

যশোরে রিকশাচালককে পিটিয়ে হত্যা

প্রতিদিন ডেস্ক

ঢাকার সাভারে ‘মাদক সেবনের সময়’ বাকবিতণ্ডার জেরে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার চাঁপাইন তালতলায় এ ঘটনা ঘটে। নিহত রহিজ উদ্দিন (৩০) ওই এলাকার আবদুর রহমানের ছেলে।

এসআই মাহবুবুর রহমান বলেন, দুপুরে তালতলায় রহিজ উদ্দিনসহ কয়েকজন যুবক মাদক সেবন করছিলেন। এ সময় কথা কাটাকাটির জেরে অন্যরা রহিজকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সাভার মডেল থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে যশোর সদর উপজেলার চূড়ামনকাটি ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে দ্বন্দ্বের জেরে আলম মণ্ডল (৩৫) নামের এক রিকশাচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল দুপুরে সদর উপজেলার ছাতিয়ানতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলম মণ্ডলের বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সুলতানপুর গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে সদর উপজেলার ছাতিয়ানতলা গ্রামে ভাড়া বাসায় থাকতেন। পুলিশ ও এলাকাবাসী জানায়, আধিপত্য বিস্তার নিয়ে চূড়ামনকাটি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান দাউদ হোসেন দফাদার ও সাবেক চেয়ারম্যান আবদুল মান্নানের মধ্যে দ্বন্দ্ব ছিল। আধিপত্য বিস্তারের দ্বন্দ্বের জেরে বর্তমান চেয়ারম্যান দাউদ হোসেন দফাদারের সমর্থকরা আলমকে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। নিহত আলম সাবেক চেয়ারম্যান আবদুল মান্নানের অনুসারী হিসেবে পরিচিত ছিলেন। যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, সন্ত্রাসীরা আলম মণ্ডলকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সর্বশেষ খবর