রবিবার, ১৩ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

ছেলের লাশ দেখতে গিয়ে সড়কে প্রাণ গেল বাবার

স্বামী-স্ত্রীসহ চার জেলায় আরও পাঁচজন নিহত

প্রতিদিন ডেস্ক

যশোরে ছেলের লাশ দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় বাবা নিহত হয়েছেন। এ ছাড়া দেশের বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী ও এনএসআইয়ের এক কর্মকর্তাসহ আরও পাঁচজন নিহত হয়েছেন। শুক্রবার রাত থেকে শনিবার বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বগুড়া : শাজাহানপুর উপজেলায় বাসের ধাক্কায় সিএনজি যাত্রী স্বামী-স্ত্রী নিহত এবং তাদের ছেলেসহ চারজন আহত হয়েছেন। শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার লিচুতলা বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মাদারীপুরের উত্তর রমজানপুর গ্রামের কেরামত হোসেন (৪৮) ও তার স্ত্রী মিনারা রহমান (৩৮)। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

যশোর : ঝিকরগাছায় ছেলের লাশ দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় জামাল হোসেন (৬৮) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার গদখালী-পানিসারা সড়কে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, জামাল হোসেনের বড় ছেলে জিয়া শুক্রবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে ঝিকরগাছায় তার শ্বশুরবাড়িতে মারা যান। ছেলের মৃত্যুর খবর শুনে তিনি ওই বাড়িতে যাওয়ার সময় ইঞ্জিনচালিত ভ্যান উল্টে মারা যান। 

বরগুনা : শুক্রবার রাতে ঢাকা-কুয়াকাটা সড়কের আমতলির খালিয়ান এলাকায় সড়কে দাঁড়িয়ে থাকা ট্রলির সঙ্গে ধাক্কা লেগে আল-আমিন হোসেন (৩৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আল-আমিন জাতীয় নিরাপত্তা সংস্থার (এনএসআই) কর্মকর্তা ছিলেন।

মানিকগঞ্জ : মানিকগঞ্জের মুলজান এলাকায় বিকালে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

দিনাজপুর : গতকাল ভোরে দিনাজপুর সদরের কাঞ্চন ব্রিজের ওপর ট্রাক-ভ্যান সংঘর্ষে ভ্যানচালক সোলায়মান (৬৫) নিহত হয়েছেন। দুর্ঘটনায় আনিসুর নামে এক ব্যক্তি গুরুতর আহত হন।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শাহেদ মালিক রেজওয়ান (২৩) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। গতকাল বিকালে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের রেলগেটে এ দুর্ঘটনা ঘটে।

সর্বশেষ খবর