সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

নার্স লাঞ্ছিতের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফরিদা ইয়াসমিন নামে এক নার্সকে লাঞ্ছিতের অভিযোগ উঠেছে মাসুদ রানা নামে এক যুবলীগ নেতার বিরুদ্ধে।

গতকাল দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এনডিসি কর্নারে এ ঘটনা ঘটে। মাসুদ শিবগঞ্জ পৌর এলাকার দৌলতপুর সৌদিপাড়া মহল্লার দুরুলের ছেলে এবং ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২টা ১০ মিনিটের দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এনসিডি কর্নারে কর্মরত ছিলেন নার্স ফরিদা ইয়াসমিন। এ সময় নার্সের কাছ থেকে ডায়াবেটিসের ওষুধ চান মাসুদ। হাসপাতালে ডায়াবেটিসের ওষুধ সরবরাহ না থাকার কথা জানালে মাসুদ ওই নার্সকে গালাগাল ও লাঞ্ছিত করেন। এতে ওই নার্স অজ্ঞান হয়ে পড়লে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়।

মাসুদ রানা অভিযোগ অস্বীকার করে বলেন, ‘নার্সের সঙ্গে শুধু কথা কাটাকাটি হয়েছে। আমি অন্যায়ের প্রতিবাদ করেছি।’

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়রা খান বলেন, বিষয়টি আমাদের নজরে আছে। কিন্তু এই মুহূর্তে কোনো মন্তব্য করতে পারছি না।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর