শনিবার, ৪ মার্চ, ২০২৩ ০০:০০ টা

কাপাসিয়ায় জমি নিয়ে বিরোধে ভাইয়ের মারধরে মৃত্যু

ধামরাইয়ে নিখোঁজের এক দিন পর মিলল যুবকের লাশ

গাজীপুর ও ধামরাই প্রতিনিধি

গাজীপুরের কাপাসিয়ায় জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের পিটুনিতে এক যুবক নিহত হয়েছেন। গতকাল সদর ইউনিয়নের দস্যুনারায়ণপুর গ্রামে ঘটে এ হত্যাকাণ্ডের ঘটনা। নিহত সাজ্জাদ হোসেন সাজু (৩৮) একই এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে।

কাপাসিয়া থানার ওসি এ এফ এম নাসিম বলেন, কিছুদিন ধরে মায়ের দেওয়া এক খ জমি নিয়ে সাজুর সঙ্গে মেঝো ভাই ইসমাইল হোসেনের বিরোধ চলে আসছিল। গতকাল সকালে ওই জমিতে মাটি ভরাটের কাজ করছিলেন সাজু। এ সময় ইসমাইল ও তার স্ত্রী-সন্তানরা তাকে বাধা দেয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাগবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে তাদের পিটুনিতে মাটিতে লুটিয়ে পড়েন সাজু। পরে তাকে কাপাসিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে ঢাকার ধামরাইয়ের কুশুরা রাধানগরের একটি ভুট্টা খেতে মিলল রাতে নিখোঁজ হওয়া লিটন (৩৫) নামে এক যুবকের লাশ। গতকাল বেলা ১১টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। লিটন কুশুরা ইউনিয়নের নবগ্রামের বাদশা মিয়ার ছেলে।

ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আলামিন জানান, লিটন বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

সর্বশেষ খবর