শনিবার, ১ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

নাটোরে আওয়ামী লীগ-বিএনপির কর্মসূচি

নাটোর প্রতিনিধি

নাটোর শহরের উপশহর মাঠে কর্মসূচি পালন করা নিয়ে জেলা আওয়ামী লীগ ও বিএনপির অনঢ় অবস্থানের কথা জানিয়েছে। দুই পক্ষই আজ শনিবার উপশহর মাঠে কর্মসূচি পালনের কথা জানিয়েছে। আজ ওই মাঠে কর্মসূচি পালনের কথা জানিয়ে গতকাল দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। অন্যদিকে আওয়ামী লীগও একই মাঠে শান্তি সমাবেশ করার কথা জানিয়েছে। এ নিয়ে শহরময় টান টান উত্তেজনা বিরাজ করছে।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ বলেন, আজ বিকালে প্রশাসনের অনুমতি সাপেক্ষে শহরের আলাইপুর এলাকার উপশহরে অবস্থান কর্মসূচি ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। তিনি বলেন, বৃহস্পতিবারে ১৫/১৬টি মোটরসাইকেলে করে এসে সন্ত্রাসীরা উপশহর মাঠে নির্মাণকৃত মঞ্চ এবং প্যান্ডেল ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। এ বিষয়ে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান জানান, বিএনপি তাদের অনুষ্ঠানে লোকজন জমায়েত করতে ব্যর্থ হবে এই আশঙ্কা থেকেই নিজেরাই মঞ্চ ভাঙচুর করেছে। এ দায় আওয়ামী লীগের ওপর চাপাচ্ছে।

নাটোর সদর থানার কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, ঘটনা শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কে বা কারা এটি ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ খবর