Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৪৫

ধুনটে মাদ্রসাছাত্রী ধর্ষণ মামলায় এসএসসি পরীক্ষার্থীসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ধুনটে মাদ্রসাছাত্রী ধর্ষণ মামলায় এসএসসি পরীক্ষার্থীসহ গ্রেফতার ২
প্রতীকী ছবি


বগুড়ার ধুনটে ৬ষ্ঠ শ্রেণির এক মাদ্রাসার ছাত্রীকে (১২) ধর্ষণের পর গর্ভপাত ঘটানোর মামলায় এসএসসি পরীক্ষার্থীসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার দুপুরে ধুনট বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। আর ধর্ষণের শিকার ওই ছাত্রীকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।

আটককৃত হলো মহিশুরা গ্রামের সূর্য মন্ডলের ছেলে মহিশুরা ইউএকে উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী শামীম মন্ডল (১৭) ও একই গ্রামের টুনু মিয়ার ছেলে চকডাকাতিয়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি সেলিম রেজা (৩৭)।


মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাঁশপাতা গ্রামের মাদ্রসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে গত ১৬ সেপ্টেম্বর তার নানার বাড়িতে জোড়পূর্বক ধর্ষণ করে শামীম মন্ডল। ধর্ষণের পর বিষয়টি গোপন রাখতে তাকে প্রাণনাশের হুমকি দেয় ওই ধর্ষক। লোকলজ্জার ভয়ে সে এ বিষয়টি গোপন রাখে। কিন্তু একপর্যায়ে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে বিষয়টি জানাজানি হলে শামীম মন্ডলের পরিবার ওই ছাত্রীকে অবৈধ গর্ভপাত ঘটনানোর জন্য পার্শ্ববর্তী একটি ক্লিনিকে নিয়ে যায়।

গত ২৪ জানুয়ারি ওই কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি সেলিম রেজার সহযোগিতায় ওই ছাত্রীকে শেরপুরের একটি ক্লিনিকে গর্ভপাত ঘটানো হয়। এ ঘটনায় শনিবার রাতে ধর্ষিতার চাচা বাদী হয়ে গ্রেফতারকৃত শামীম মন্ডল ও সেলিম রেজাকে আসামী করে ৬ জনের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, মাদ্রাসা ছাত্রী ধর্ষণ ও অবৈধ গর্ভপাত ঘটানোর মামলায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

বিডি-প্রতিদিন/০৫ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

 


আপনার মন্তব্য