শিরোনাম
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:১৫

আশুলিয়ায় দুর্বৃত্তদের গুলিতে পোশাক শ্রমিক নিহত

সাভার প্রতিনিধি

আশুলিয়ায় দুর্বৃত্তদের গুলিতে পোশাক শ্রমিক নিহত
প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ায় দুর্বৃত্তদের গুলিতে রাসেল খান (২৭) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার রাতের ঘটনায় শনিবার সকালে সাভার এনাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

শুক্রবার রাত ১ টার দিকে আশুলিয়ার গাজীরচট এলাকার ভূঁইয়াপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত রাসেল মাদরীপুর এলাকার কুতুবপুর গ্রামের ফজুলল খানের ছেলে। আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

রাসেল ভূঁইয়াপাড়া এলাকায় ভাড়া বাড়িতে থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। নিহতের পরিবার ও পুলিশ জানায়, ভূঁইয়াপাড়া এলাকার স্থানীয় সড়কে কয়েকদিন আগে রাসেল খানের এক বন্ধুর মোবাইল ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। 

শুক্রবার রাতে আবারও দুই যুবককে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখা যায়। পরে তারা ওই দুই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরুর এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা দেখা দেয়। এসময় দুই যুবক অস্ত্র বের করে অতকির্তভাবে গুলি ছুঁড়তে থাকে। দুর্বৃত্তদের গুলিতে রাসেল খান গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে নারী ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে এনাম মেডিল কেকলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আশুলিয়া থানা পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়াও নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হবে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য