শিরোনাম
প্রকাশ : ১৫ এপ্রিল, ২০১৯ ১২:৪৪
আপডেট : ১৫ এপ্রিল, ২০১৯ ১৪:০৪

মোরেলগঞ্জে চেয়ারম্যানের বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ

মোরেলগঞ্জ প্রতিনিধি

মোরেলগঞ্জে চেয়ারম্যানের বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ

বাগেরহাটের মোরেলগঞ্জে এক আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যানের বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। চিড়াখালী ইউনিয়ন চেয়ারম্যান তালুকদার আলী আক্কাস বুলুর বসতবাড়িতে রবিবার দিবাগত রাত ২টার দিকে অগ্নিসংযোগ করে অজ্ঞাত দুর্বৃত্তরা। 

স্থানীয় ধরাধোয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আক্কাস বুলু ২০১৬ সালে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। বাড়ির অন্যান্য লোকজন ও প্রতিবেশীরা দ্রুত আগুন নিভিয়ে ফেলায় বড় ধরনের কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

এ বিষয়ে আলী আক্কাস বুলু বলেন, পূর্ব শত্রুতার কারণে পরিকল্পিতভাবে তার বসতঘরে কোরাসিন দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

তিনি আরও বলেন, ২০১৬ সালে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার ২৪ দিন পর চিহ্নিত সন্ত্রাসীরা প্রকাশ্য দিবালোকে পিটিয়ে কুপিয়ে তার হাত-পা ভেঙে দেয়। এরপর থেকে নিরাপত্তাজনিত কারণে তিনি বাড়িতে রাত্রিযাপন করেন না। 

এ বিষয়ে থানার ওসি(তদন্ত) ঠাকুর দাশ মন্ডল বলেন, চেয়ারম্যান বুলু মৌখিকভাবে বিষয়টি থানায় অবহিত করেছেন। লিখিতভাবে জানাননি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য