Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৯ ১৫:৫৬

রাতে বাড়ি থেকে ডেকে নেওয়ার পর সকালে মিলল লাশ

লক্ষ্মীপুর প্রতিনিধি

রাতে বাড়ি থেকে ডেকে নেওয়ার পর সকালে মিলল লাশ
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে জসিম উদ্দিন নামের এক যুবককে রাতে বাড়ী থেকে ডেকে নেয়ার পর সকালে বাড়ীর পাশে তার লাশ পাওয়া গেছে।

রবিবার (২১ এপ্রিল) সকালে স্থানীয় আমানী লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

নিহতের পরিবার দাবি, এটি হত্যাকাণ্ড। পুলিশ মৃত্যুর কারণ জানাতে না পারলেও ঘটনার তদন্ত চলছে বলে জানান। নিহত জসিম চন্দ্রগঞ্জ ইউনিয়নের ওই গ্রামের মৃত নুর হোসেনের ছেলে। 

নিহতের স্ত্রী নাজমা বেগম জানান, শনিবার রাত ৯টার দিকে কে বা কারা বাড়ি থেকে জসিমকে ডেকে নিয়ে যায়। এরপর সে আর বাড়ি ফেরেনি। সকালে পার্শ্ববর্তী দারাজী ব্যাপারী বাড়ির সামনে তার লাশ পাওয়ার খবর শুনি। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তার মরদেহ নিয়ে নিয়ে যায়। 
এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ দেখে বুঝা যাচ্ছেনা এটি হত্যাকাণ্ড নাকি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে রিপোর্টের আলোকে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য