Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৯ ২০:০০
আপডেট : ২১ এপ্রিল, ২০১৯ ২১:০১

বোয়ালমারীতে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল শিক্ষকের মৃত্যু

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

বোয়ালমারীতে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল শিক্ষকের মৃত্যু
প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে লাল মিয়া (৫০) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। আজ বিকেল তিনটার দিকে উপজেলার চতুল ইউনিয়নের বাইখির মোড়ে মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মৃত লাল মিয়া শেখর ইউনিয়নের ছত্ররকান্দা গ্রামের বাসিন্দা। তিনি আলফাডাঙ্গা উপজেলায় অবস্থিত সরকারি এ জেড পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিবাহিত এবং দুই ছেলের বাবা। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, লাল মিয়া তার ছেলে আল আমিন (২৫) ও প্রতিবেশি মনিরুল ইসলাম (৪০) এক মোটরসাইকেলে বোয়ালমারী থেকে সহস্রাইল বাজার দিকে যাচ্ছিলেন। বাইখির মোড়ে পৌঁছালে অপরদিক থেকে আসা অন্য একটি মোটারসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এ সময় লাল মিয়াসহ ওই মোটরসাইকেলের তিন আরোহী আহত হন। 

এলাকাবাসী তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক সৌমিত্র সরকার লাল মিয়াকে মৃত ঘোষণা করেন। 

মোটরসাইকেলের অন্য দুইজন আরোহী লাল মিয়ার ছেলে আল আমিন ও মনিরুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করা হয়। 

সৌমিত্র সরকার বলেন, লাল মিয়াকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তিনি বলেন, তবে আহত বাকি দুইজনের অবস্থা শঙ্কামুক্ত। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. সহিদুল ইসলাম বলেন, নিহত শিক্ষক লাল মিয়া নিজেই মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। তিনি পিছনের দিক থেকে অতর্কিতে এসে সামনের মোটরসাইকেলটিতে আঘাত করলে এ দুর্ঘটনা ঘটে। তিনি বলেন, নিহতের পরিবার মামলা করবে না বলে জানিয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 


আপনার মন্তব্য