Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৯ ২০:৫৪

নেসকো কর্মকর্তাদের নিকট পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির চাঁদা দাবি

নাটোর প্রতিনিধি

নেসকো কর্মকর্তাদের নিকট পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির চাঁদা দাবি

নাটোরে নেসকো কর্মকর্তাদের নিকট পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির নামে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় নেসকোর লাইনম্যান, প্রকৌশলীসহ কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নাটোর সদর থানায় একটি লিখিত এফআইআর দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এই এফআইআর দায়ের করেন নেসকোর নাটোর কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী সুব্রত কুমার দাস। 

সুব্রত দাস জানান, গত ২০ এপ্রিল থেকে নাটোর নেসকোতে (বিদ্যুৎ বিভাগে) কর্মরত লাইনম্যান, প্রকৌশলীসহ কর্মকর্তা-কর্মচারীদের মোবাইল ফোনে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সদস্য পরিচয় দিয়ে ফোন করে হুমকি দিয়ে মোটা অংকের চাঁদা দাবি করা হচ্ছে। বিভিন্ন সময়ে একাধিক মোবাইল কোম্পনীর নম্বর থেকে ফোন করে প্রাণনাশের হুমকি দিয়ে টাকা চাওয়া হয়। প্রায় ৯টি মোবাইল নম্বর থেকে ফোন করে টাকা চাওয়া হয়। এ ঘটনার পর থেকে নাটোর নেসকোর সকল কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। নিরাপত্তার অভাব বোধ করায় কাজে বিঘ্ন ঘটছে। 
 
জেলা পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বলেন, প্রতারণার উদ্দেশ্যে কেউ এমনটা করছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবুও মোবাইল নম্বরগুলোর ধরে অনুসন্ধান চালানো হচ্ছে।

বিডি-প্রতিদিন/২৩ এপ্রিল, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য