Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৯ ২১:৫৮

'মানুষের মধ্যে এখন পরিবর্তন এসেছে'

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

'মানুষের মধ্যে এখন পরিবর্তন এসেছে'

বগুড়ার সোনাতলায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও সাবেক চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার সকালে সোনাতলা উপজেলা পরিষদের প্রথম সভাটি উপজেলা চেয়ারম্যান এ্যাড. মোঃ মিনহাদুজ্জামান লীটনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান। 

তিনি তার বক্তব্যে বলেন, সোনাতলার মানুষের মধ্যে এখন পরিবর্তন এসেছে। তাই সকল নির্বাচনে দলীয় প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করেছে। আগামী ৫ বছরের মধ্যে সকলের সহযোগিতা নিয়ে সোনাতলাকে সোনার সোনাতলায় পরিণত করতে চাই।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম আহসানুল তৈয়ব জাকির, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আজিজার রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল করিম শ্যাম্পো, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, কৃষি কর্মকর্তা মাসুদ আহম্মেদ, ওসি শরিফুল ইসলাম প্রমূখ।

নবাগত উপজেলা চেয়ারম্যান এ্যাড. মিনহাদুজ্জামান লীটন সমাপনী বক্তব্যে বলেন, সারাদেশের মানুষ আগামীতে যেন সোনাতলা দেখতে আসে। এ জন্য আগামী দিনের জন্য সোনাতলাকে সেইভাবে গড়ে তোলা হবে। প্রতিটি ইউনিয়নে একটি করে শিশুপার্ক ও খেলার মাঠ স্থাপন করা হবে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে ডিজিটাল হাজিরার আওতায় আনা হবে। 

এর আগে প্রধান অতিথি আব্দুল মান্নান নবনির্মিত উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন করেন। এরপর তিনি সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রায় ১ কোটি টাকা ব্যয়ে তিনতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও শ্রেণিভিত্তিক মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাহিদুল বারী খান রব্বানীর সভাপতিত্বে মা ও অভিভাবক সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সাঈদ মোঃ মনোয়ারুল ইসলাম। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 


আপনার মন্তব্য