শিরোনাম
প্রকাশ : ২৫ এপ্রিল, ২০১৯ ১৯:৪৪

ফরিদপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, আটক ১

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, আটক ১
প্রতীকী ছবি

ফরিদপুরের নগরকান্দায় মাদ্রাসার ৮ম শ্রেণির এক ছাত্রীকে (১৬) ধর্ষণ চেষ্টার মামলায় প্রধান আসামি ইব্রাহিম মাতুব্বর (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নগরকান্দা থানায় মামলাটি দায়ের হয়।

জানা যায়,  উপজেলার কোদালীয়া শহীদনগর ইউনিয়নের কোদালিয়া গ্রামে বুধবার রাত ১০টার দিকে ওই ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। এ ব্যাপারে ওই কিশোরীর মা বাদী হয়ে ইব্রাহিমসহ মোট তিনজন যুবককে আসামি করে বৃহস্পতিবার দুপুরে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মাদ্রাসায় যাওয়া আসার পথে দীর্ঘদিন ধরে প্রতিনিয়ত ওই কিশোরীকে উত্যক্ত করতো কোদালীয়া শহীদনগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের এনায়েত মাতুব্বরের ছেলে ইব্রাহিম মাতুব্বর। এ ব্যাপারে প্রতিকার চেয়ে গত সোমবার ইব্রাহিমের বাবা ও মায়ের কাছে নালিশ করেন কিশোরীর মা। নালিশ করায় ওই কিশোরীর ওপর ক্ষিপ্ত হয় ইব্রাহিম। দুইদিন পর বুধবার রাত ১০টার দিকে ওই কিশোরী রাতের খাবার শেষ করে হাত ধোয়ার জন্য কলপাড়ে (নলকূপে) গেলে ইব্রাহিম ও তার দুই সহযোগী কিশোরীর মুখ চেপে ধরে পাশের পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে নেয়ার পর কিশোরীর মুখ গামছা দিয়ে বাঁধার চেষ্টার সময় কিশোরী চিৎকার দিলে তার পরিবারের লোকজন এগিয়ে এলে ইব্রাহিম ও তার সহযোগীরা পালিয়ে যায়।

ওই কিশোরীর ভাই জানান, এ ঘটনার পর রাতেই ওই কিশোরীকে নগরকান্দা থানায় নিয়ে সব ঘটনা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমানকে জানানো হয়। পুলিশ রাতেই ইব্রাহিমকে আটক করে থানায় আনে। 

এ ব্যাপারে ইব্রাহিমের বাবা এনায়েত মাতুব্বর বলেন, ‘আমার ছেলের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা। আমার ছেলে ষড়যন্ত্রের শিকার হয়েছেন। 

নগরকান্দা থানার ওসি (তদন্ত) মিরাজ হোসেন বলেন, এ ব্যাপারে ওই কিশোরীর মা বাদী হয়ে ইব্রাহিমসহ তিনজনকে আসামি করে ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। ইব্রাহিমকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর