Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০১৯ ১৫:১১

বিজয়নগর উপজেলা নির্বাচনে সুষ্ঠু পরিবেশ দাবি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

বিজয়নগর উপজেলা নির্বাচনে সুষ্ঠু পরিবেশ দাবি
সংবাদ সম্মেলনে নাছিমা লুৎফুর রহমানের স্বামী লুৎফুর রহমান
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনের জন্য সুষ্ঠু পরিবেশ তৈরির দাবি জানানো হয়েছে। একই সঙ্গে  সম্ভাব্য স্বতন্ত্র প্রার্থী নাসিমা লুৎফুর রহমানের গাড়ি বহরে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ীদের বিচার দাবি করা হয়েছে। 
 
রবিবার ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে হওয়া এক সংবাদ সম্মেলনে নাছিমা লুৎফুর রহমানের স্বামী লুৎফুর রহমান এ দাবি জানান। 
 
সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, আরেক প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা তানবীর ভূঁইয়া হেরে যাওয়ার ভয়ে পূর্ব পরিকল্পিতভাবে গত ১৫ মে রাতে উপজেলার একতারপুর এলাকায় তাঁর স্ত্রীর কর্মী-সমর্থকদের নয়টি গাড়িতে এ হামলা করিয়েছেন। এ সময় একটি গাড়ি পুড়িয়ে দেয়া হয়। নেতাকর্মীরা গণসংযোগ ও ইফতার শেষে একসাথে ফিরছিলেন। এ হামলার ঘটনায় কমপক্ষে ২০জন আহত হয়।  
 
এসময় অভিযোগ করা হয়, হরষপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও তার ছেলে এ হামলায় নেতৃত্ব দেন। মামলাটি নিতে পুলিশ গড়িমসি করে বলেও অভিযোগ করেন নাছিমা লুৎফুর রহমানের স্বামী। তিনি দাবি করেন, সে দিনের পর থেকে সাধারণ মানুষের মাঝে ভোট নিয়ে আতঙ্ক বিরাজ করছে।
 
এদিকে, উল্লেখিত হামলার ঘটনায় হরষপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সারোয়ার রহমান ভূঁইয়া ও তার ছেলে দর্পণ ভূঁইয়াসহ পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩০ জনকে আসামি করে মামলা হয়েছে। গত শনিবার রাতে ভুক্তভোগী রফিকুল ইসলাম নামে একজন বাদি হয়ে বিজয়নগর থানায় এ মামলা দায়ের করেন। 
 
বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুল আজিম নোমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আমরা বিষয়টি দেখছি। মামলার আসামিদের গ্রেফতারে আমাদের একটি টিম কাজ করছে।
 
বিডি-প্রতিদিন/শফিক

আপনার মন্তব্য