Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০১৯ ০১:৫৩

বান্দরবা‌নে আওয়ামী লীগ নেতাকে অপহরণ

বান্দরবা‌ন প্রতিনিধি

বান্দরবা‌নে আওয়ামী লীগ নেতাকে অপহরণ
প্রতীকী ছবি

বান্দরবান পৌরসভার ৫নং ওয়া‌র্ডের সা‌বেক ক‌মিশনার ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপ‌তি চথোয়াইমং মারমা‌কে অপহর‌ণের অভি‌যোগ পাওয়া গে‌ছে।

বুধবার (২২মে) রাত সা‌ড়ে নয়টার দি‌কে তা‌কে বালাঘাটার চড়ুইপাড়া এলাকা থে‌কে তা‌কে অস্ত্রের মু‌খে পাহাড়ী সন্ত্রাসীরা অপহরণ ক‌রে নি‌য়ে যায়।

স্থানীয়রা জানায়, বুধবার বিকা‌লে তি‌নি চড়ুইপাড়া এলাকার নিজ খামার বাড়ী‌তে গে‌লে রাত সা‌ড়ে ৯ টার দি‌কে রা‌তের আঁধা‌রে বান্দরবান ফেরার প‌থে তা‌কে কিছু অস্ত্রধারী পাহাড়ী সন্ত্রাসীরা অপহরণ ক‌রে নি‌য়ে যায়।

এঘটনার পরপরই বান্দরবা‌নের জেলা আওয়ামী‌গের সভাপ‌তি ও জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান ক্যা‌শৈহ্লার নের্তৃত্বে আওয়ামীলীগ নের্তৃবৃন্দরা বি‌ক্ষোভ মি‌ছিল ‌বের কর।

এ বিষ‌য়ে  বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি তদন্ত)মোঃ এনামুল হক ভূইয়া ব‌লেন, আমি বিষয়‌টি শু‌নে‌ছি। খোঁজ নি‌চ্ছি।

উল্লেখ্য, গত ৭ ই মে সন্ত্রাসীরা জনসংহতি সমিতির কর্মী বিনয় তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। অপহরণ করা হয় ফোলাধন তংচঙ্গা নামের অপর কর্মীকে। এখনো তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এছাড়া গত ৯ ই মে সন্ত্রাসীরা জনসংহতি সমিতির সমর্থক জয় মনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। ১৯মে বান্দরবানের রাজবিলায়  আওয়ামী লীগের সর্মথক ক্য চিং থোয়াই মারমা (২৭) কে অপহরণের পর গুলি করে হত্যা করে।

 

বিডি-প্রতিদিন/তাফসীর


আপনার মন্তব্য