Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৭ মে, ২০১৯ ০২:২৬
আপডেট : ২৭ মে, ২০১৯ ০৫:৫৫

আসামি ছিনিয়ে নিতে ডিবির ওপর হামলা, ২ জন গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক

আসামি ছিনিয়ে নিতে ডিবির ওপর হামলা, ২ জন গুলিবিদ্ধ
প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সাথে ডিবি পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় গুলিবিদ্ধ হয়েছেন দু’জন। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে তিন জনকে গ্রেফতার করেছে।

রবিবার রাত ১১টার দিকে মহানগরীর টঙ্গী নতুন বাজার রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, সেলিম, আশিক ও জাহাঙ্গীর। এরা বি.কম মতি নামে সরকারি দলের এক প্রভাবশালী নেতার পরিচয়ে চাঁদাবাজি ও মাদক ব্যবসা ছাড়াও বিসিক এলাকার মিল কারখানার ওয়েস্টেজ মালের ব্যবসা নিয়ন্ত্রণ করে বলে স্থানীয়রা জানান। 

জানা যায়, রবিবার রাত সাড়ে ৮টায় ডিবি পুলিশ স্থানীয় সাহারা মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ২টি বিদেশি অস্ত্র ও ৬ রাউন্ড গুলিসহ তিন জনকে গ্রেফতার করে। পরে তাদের সহযোগীরা ডিবি পুলিশের গাড়িতে হামলা চালিয়ে গ্রেফতাকৃতদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে দু’জন গুলিবিদ্ধ হয়। এদের একজনের নাম মমিন। মমিন স্থানীয় আলেরটেকের আজিজ শিকদারের ছেলে বলে জানা গেছে। গুলিবিদ্ধ অপর জনের নাম জানা যায়নি। 

এ ঘটনার খবর পেয়ে র‌্যাব ও অতিরিক্ত পুলিশ গিয়ে অবরুদ্ধ ডিবি পুলিশ সদস্যদের উদ্ধার করে। পুলিশের ওপর হামলার সময় ঢাকা ডিবির একজন পুলিশ পরিদর্শকসহ (ওসি) দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনার একটিও ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। 

এব্যাপারে রাতে তাৎক্ষণিকভাবে ডিএমপি ও জিএমপি ডিবির বক্তব্য পাওয়া না গেলেও টঙ্গী পূর্ব থানার পুলিশ কর্মকর্তারা ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য