Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০১৯ ১৮:৪১

রাঙামাটিতে ধূমপান নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে প্রশিক্ষণ কর্মশালা

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি :

রাঙামাটিতে ধূমপান নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটিতে দিনব্যাপী ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ১০টায় রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ধূমপান ও তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করা হয়। 

রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মো. নজরুল ইসলামের সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম, রাঙামাটি জেলা ক্রীড়া কর্মকর্তা স্বপন কুমার চাকমা, রাঙামাটি সমাজ সেবা কর্মকর্তা আব্দুর রশিদ, ইসলামিক ফাউন্ডেশন উপ-পরিচালক মো. ইকবাল বাহার চৌধুরী, রাঙামাটি যুব উন্নয়ন অধিদফতর উপ-পরিচালক শহিদুল ইসলাম প্রমুখ।

কর্মশালায় রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম বলেন, পার্বত্যাঞ্চলে যুব সমাজকে ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার থেকে বিরত রাখতে প্রশাসন ইতিমধ্যে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। প্রতিটি এলাকা, বিদ্যালয় ও কলেজেও এ বিষয়ে জনসচেতনা তৈরি করতে একটি বিশেষ দল কাজ করছে। রাঙামাটিতে দিনব্যাপী ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তাসহ অনেকেই অংশগ্রহণ করেন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য