শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০১৯ ২১:৫১

চুয়াডাঙ্গায় শাশুড়ি হত্যা মামলায়; পুলিশ জামাই গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গায় শাশুড়ি হত্যা মামলায়; পুলিশ জামাই গ্রেফতার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় শাশুড়িকে ছুরিকাঘাতে হত্যা করা পুলিশ কনেস্টবল জামাইকে ঘটনার চারদিন পর গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রিজের কাছ থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে, তাকে আসামি করে চুয়ডাঙ্গা থানায় হত্যা মামলা করা হয়। 

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মোহাম্মদ ফখরুল আলম খান জানান, গত ৭ জুন রাতে চুয়াডাঙ্গা সিআইডির কনেস্টবল অসীম কুমার ভট্টাচার্য আলমডাঙ্গা শহরের মাদ্রাসা পাড়ায় শ্বশুর বাড়িতে গিয়ে স্ত্রী ফাল্গুনী অধিকারিকে মারপিট শুরু করে। এসময় শাশুড়ি শেফালি অধিকারি, শ্যালক আনন্দ অধিকারি ও শ্বশুর সদানন্দ অধিকারি ঠেকাতে এলে কনেস্টবল অসীম ছুরিকাঘাত করে শাশুড়ি শেফালি অধিকারিকে হত্যা করে। ঘাতক কনেস্টবলের ছুরিকাঘাতে আহত হয় স্ত্রী, শ্যালক ও শ্বশুর। ঘটনার পর থেকে ঘাতক অসীম কুমার ভট্টাচার্য পলাতক ছিল। 

বুধবার দুপুরে অসীম কুমার ভট্টাচার্য একটি মোটরসাইকেলযোগে আলমডাঙ্গার দিক থেকে চুয়াডাঙ্গার দিকে আসছিল। এসময় রাস্তায় দায়িত্বরত ট্রাফিক পুলিশ তাকে থামায়। কনেস্টবল অসীমের মাথায় হেলমেট ছিল এবং মুখে একটি মুখোশ বাঁধা ছিল। ট্রাফিক পুলিশ অসীমের পরিচয় জানতে চাইলে সে মোটরসাইকেল থেকে নেমে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় ট্রাফিক পুলিশ ধাওয়া করে তাকে আটক করে। পরে তাকে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য