১৬ জুন, ২০১৯ ০৪:২০

বাকেরগঞ্জে ব্যবসায়ীর মাথার চুল কেটে গরম আলকাতরা ঢেলে দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বাকেরগঞ্জে ব্যবসায়ীর মাথার চুল কেটে গরম আলকাতরা ঢেলে দেওয়ার অভিযোগ

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের কালিদাশিয়া গ্রামে ইউসুফ আলী নামে এক ব্যবসায়ীর মাথার চুল কেটে গরম আলকাতরা দেওয়ার অভিযোগ উঠেছে প্রভাবশালী প্রতিবেশীদের বিরুদ্ধে।পূর্ব বিরোধের জের ধরে চুল কেটে মারধরের পর তার সাথে থাকা ৩০ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

এই ঘটনায় শনিবার সন্ধ্যায় বাকেরগঞ্জ থানায় অভিযোগ দেওয়া হয়েছে। 

আহত ইউসুফকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে কালিদাশিয়া গ্রামের ইয়াকুব আলী হাওলাদারের ছেলে। 

একই এলাকার হোসেন আলী মাস্টারের ছেলে মাসুদ ও দেলোয়ারসহ তাদের ৫ সহযোগীকে এই ঘটনার জন্য দায়ী করা হয়েছে। 

শের-ই বাংলা মেডিকেলে চিকিৎসাধীন ইউসুফ আলী জানান, কয়েকদিন আগে এলাকার মসজিদের বারান্দা মুসুল্লিদের জন্য খুলে রাখতে বলেন তিনি। এতে ওই মসজিদের আরেক মুসুল্লি প্রতিবেশী হোসেন আলী মাস্টার রাজী না হওয়ায় তার সাথে তার বাকবিতণ্ডা হয়। বিষয়টি জানতে পেরে ক্ষুব্ধ হয় হোসেন আলীর ছেলেরা। 

গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বাজারে যাবার পথে হোসেনের ছেলে মাসুদ ও দেলোয়ারসহ তাদের ৫/৭ সহযোগী তার (ইউসুফ) পথরোধ করে হামলা চালায়। তারা এলোপাথারী মারধর করে মাথার চুল কেটে গরম আলকাতরা ঢেলে দেয়। এ সময় তার সাথে থাকা ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। স্থানীয় ও পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

অভিযুক্তদের অন্যতম মো. মাসুদ বলেন, ইউসুফ তার বাবাকে গালাগাল করেছে। এ কারণে তাকে তার বাবার কাছে ক্ষমা চাইতে বলেছিলেন। ক্ষমা না চাওয়ায় তার চুল কেটে আলকাতরা মেখে দিয়েছেন।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, শনিবার সন্ধ্যায় ইউসুফের ছেলে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগ তদন্ত করে মামলা রুজুসহ অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর