Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০১৯ ২০:২৩

রায়পুরে নারীকে দলবেঁধে ধর্ষণ, আটক ২

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

রায়পুরে নারীকে দলবেঁধে ধর্ষণ, আটক ২
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের রায়পুরে এক নারীকে হাত পা বেঁধে দলবেঁধে ধর্ষণের ঘটনায় দু’বখাটে যুবককে আটক করেছে থানা পুলিশ। অভিযোগ পেয়ে পুলিশ আজ দুপুরে দু’ধর্ষককে রায়পুর উপজেলার ১নং উত্তর চর আবাবিল ইউনিয়নের চর আবাবিল এলাকা থেকে আটক করে।

পরে আটককৃত মাসুদ ও বাচ্চুকে গ্রেফতার দেখিয়ে কোটের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। ১২ জুন বুধবার রাতে উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ১নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও এজহার সূত্রে জানা যায়, বুধবার (১২ জুন) গভীর রাতে কয়েকজন বখাটে যুবক তার ঘরে প্রবেশ করে তাকে হাত পা বেঁধে দলবেঁধে জোর পূর্বক ধর্ষণ করে। পরে তিনি অচেতন হয়ে পড়েন। এ ঘটনা জানাজানির ভয়ে ধর্ষকরা নির্যাতিত নারীকে রাতেই পার্শ্ববর্তী হাইমচর উপজেলায় তুলে নিয়ে প্রাকমিক চিকিৎসার ব্যবস্থা করেন। বিষয়টি যেন কাউকে না বলেন ও বিভিন্নভাবে ভয়ভীতি দেখান ধর্ষিত ওই নারীকে। পরে কোনো উপায় না দেখে ধর্ষিত মহিলা আজ (রবিবার) সকালে থানায় এসে ঘটনাটি জানান এবং এ ঘটনার সুষ্ঠু ও দৃষ্টান্তমূলক বিচার দাবী করেন। অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ দুই ধর্ষককে আটক করে কোর্টে পাঠান। পরে কোর্ট দুই ধর্ষককে কারাগারে প্রেরণ করেন। 

উত্তর চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শহীদ উল্যাহ বি.এস.সি জানান, ঘটনাটি আমি আজই শুনেছি। এধরণের ঘটনা খুবই দুঃখজনক। সামাজিক মূল্যবোধের চরম অবক্ষয়ের কারণে এধরণের ঘটনা ঘটেছে। দোষীদের আমি দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। 

হায়দরগঞ্জ পুলিশ ফাড়িঁর ইনচার্জ ও পুলিশ পরিদর্শক মো. বেলায়েত হোসেন জানান, এক নারীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় রায়পুর থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন নির্যাতিত নারীর স্বামী রিক্সাচালক মো. আব্দুল গনি। অন্য আসামিদের গ্রেফতারের জন্য জোর তৎপরতা চলছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 


আপনার মন্তব্য