Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০১৯ ১৯:২৭

ভোলায় ছাত্রলীগের নতুন কমিটির দাবিতে বিক্ষোভ

ভোলা প্রতিনিধি:

ভোলায় ছাত্রলীগের নতুন কমিটির দাবিতে বিক্ষোভ

ভোলা জেলা ছাত্রলীগের ৩ বছর আগে মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সাংবাদিক সম্মেলন করেছে ছাত্রলীগ নেতাকর্মীদের একাংশ। সংবাদ সম্মেলনে বর্তমান সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে বিভিন্ন অন্যায় অনিয়মসহ চারিত্রিক স্খলনের অভিযোগ তুলে ধরা হয়। মেয়াদ উত্তীর্ণ এই কমিটি বাতিল না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার হবে বলেও জানিয়েছেন নেতৃবৃন্দ। 

মঙ্গলবার দুপুরে ‘ভোলার তৃণমূল ছাত্রলীগ’ এর ব্যনারে ভোলা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সস্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বর্তমান মেয়াদ উর্ত্তীণ কমিটির সহ-সভাপতি তৌয়বুর রহমান। এ সময় তিনি বলেন, ২০১৫ সালের ৯ই মে বর্তমান কমিটি গঠিত হয়েছিল। তিন বছর আগেই এই কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে। ওই কমিটির সকলেই বিবাহিত। এ অবস্থায় দিন দিন ছাত্রলীগের সাংগঠনিক ভিত দুর্বল হয়ে যাচ্ছে উল্লেখ করে অতিদ্রুত মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিল করে প্রকৃত ছাত্রদের নিয়ে নতুন কমিটি করার দাবি জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবিদুল আলম, সাবেক সম্পাদক আক্তার হোসেন, ছাত্রলীগ নেতা জাকির হোসেন অমি, হাসিব মাহামুদ, নেয়াজ শরীফ কুতুব, আল ফকিদ, মার্সেল প্রমুখ। পরে ছাত্রলীগ নেতারা শহরে বিক্ষোভ মিছিল করেন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য