Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০১৯ ২১:২৩

বগুড়ায় দুইজনকে ছুরিকাঘাত করে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় দুইজনকে ছুরিকাঘাত করে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই
প্রতীকী ছবি

বগুড়া সরকারী শাহসুলতান কলেজের সামনে ব্যবসায়ীসহ দুইজনকে ছুরিকাঘাত করে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর ২ টার দিকে এ ঘটনা ঘটে। 

ছুরিকাঘাতে আহত বগুড়া সদরের সাবগ্রাম ঘুনিয়াতলা এলাকার সিমেন্ট ব্যবসায়ী (ডিলার) অভি সরকার (২৭) ও সিমেন্ট কোম্পানীর বিপনন কর্মকর্তা সুদেব কুমার সরকারকে (৪৮) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে কথা বলেন। শাজাহানপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ বলছে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। 

জানা যায়, মঙ্গলবার দুপুর ২ টার দিকে ওই দুইজন শাজাহানপুর উপজেলার নয়মাইল এলাকা থেকে ব্যবসার টাকা তুলে বগুড়ায় ফিরছিলেন। পথে শাহ সুলতান কলেজের সামনে পৌঁছলে মোটরসাইকেলে আসা ২ ছিনতাইকারী তাদের পথ রোধ করে চড়াও হয়। ছিনতাইকারীরা তাদের ছুরিকাঘাত করে ব্যাগে থাকা সাড়ে ৩ লাখ টাকা ছিনিয়ে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের হাসপাতালে ভর্তি করে দেয়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, আহতদের চিকিৎসার খোঁজ খবর নেওয়া হয়েছে। ঘটনার সাথে জড়িত যারা তাদের গ্রেফতারে পুলিশ সদস্যরা কাজ করছে। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য