Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ জুলাই, ২০১৯ ২২:২৮

ফুলবাড়ীতে শিশু ধর্ষণের ঘটনায় আটক ২

দিনাজপুর প্রতিনিধি:

ফুলবাড়ীতে শিশু ধর্ষণের ঘটনায় আটক ২
প্রতীকী ছবি

দিনাজপুরের ফুলবাড়ীতে চতুর্থ শ্রেণির এক প্রতিবন্ধী শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক মেহেদুল ইসলামসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে বৃহস্পতিবার ফুলবাড়ী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

আটককৃতরা হল, ধর্ষণে অভিযুক্ত মেহেদুল ইসলাম (৪৬) রামভদ্রপুর আবাসনের বাসীন্দা জহির উদ্দিনের ছেলে ও তার সহযোগী সুজন ফুলবাড়ী উপজেলার রামভদ্রপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, গত ৩ জুলাই ফুলবাড়ী উপজেলার ৭নং মিবনগর ইউনিয়নের রামভদ্রপুর আবাসন এলাকায় দুপুরে আবাসনের বাসীন্দা রিক্সা-ভ্যান চালককের চতুর্থ শ্রেণি পড়ুয়া প্রতিবন্ধী মেয়ে (১১) দোকানে জুস নিয়ে বাড়ি ফেরার পথে একই আবাসনের বাসিন্দা মেহেদুল ইসলাম (৩৫) শিশুটিকে জঙ্গলে নিয়ে ধর্ষণ করেন। ঘটনাটি জানাজানি হলে ধামাচাপা দিতে শিশুটির পিতা-মাতার ওপর চাপ সৃষ্টি করে। এক পর্যায়ে শালিস বৈঠকের মাধ্যমে ১৪ হাজার টাকায় ধর্ষণ ঘটনাটি মিমাংসায় বাধ্য করে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়। কিন্তু শিশুটির পিতা পেয়েছেন ৭ হাজার টাকা এবং বাকী টাকা ভাগবাটোয়ার করে নেয় সালিসকারীরা।

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন, গোপনে শালিস করে ধামাচাপার চেষ্টা করে। কিন্তু ঘটনাটি জানার পরেই তিনি ধর্ষণে অভিযুক্তকে আটক করেছেন এবং ওই শিশুকে হেফাজতে নিয়ে বৃহস্পতিবার তার স্বাস্থ্য পরীক্ষা করার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য