Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ জুলাই, ২০১৯ ১২:৫৭
আপডেট : ১২ জুলাই, ২০১৯ ১৮:১৭

উখিয়ায় দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে মসজিদের ভেতরে ধর্ষণের অভিযোগ

কক্সবাজার প্রতিনিধি:

উখিয়ায় দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে মসজিদের ভেতরে ধর্ষণের অভিযোগ

কক্সবাজারের উখিয়ায় এবার মসজিদের ইমামের বিরুদ্ধে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে মসজিদের ভেতরে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উখিয়ার রাজাপালং ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ডেইলপাড়ায় এ ঘটনা ঘটে। 

ধর্ষিতার চাচা ফরিদ আলম জানান, দুপুর ১২ টার দিকে স্থানীয় ডেইল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ঘরে আসার পথে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে  মসজিদ ঝাড়ু দেয়ার কথা বলে ডেকে নিয়ে যান ডেইলপাড়া মসজিদের ঈমাম হাফেজ নুরুল আমিন। এরপর মসজিদের ভিতর ঢুকিয়ে ৭ বছরের ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। পরে মেয়েটি চিৎকার ও কান্নাকাটি করতে করতে ঘরে এসে মাকে সব খুলে বলে। এই ঘটনা জানাজানি হওয়ার পর ধর্ষক স্থানীয় মেম্বারের মাধ্যমে সমঝোতার চেষ্টা করেন। এমনকি বিচারে এক লাখ টাকা দেয়ার জন্যও রাজি ছিলেন ধর্ষক। কিন্তু ধর্ষকের পরিবার না মানায় তা স্থানীয়ভাবে সমঝোতার বৈঠক হয়নি। ধর্ষকের পরিবার এই ঘটনায় পুলিশকে মৌখিক ও লিখিত অভিযোগ করেছেন।

স্থানীয় রাজাপালং ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার আবদুর রহীম জানান, ধর্ষণচেষ্টার ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এই ঘটনায় শালিশী বৈঠকের জন্য বলা হলে আমি নিষেধ করে দিই। 

উখিয়া থানা ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার জানান, শিশু ধর্ষণের খবর পেয়ে অভিযুক্ত ধর্ষককে ধরতে অভিযান চালানো হয়। কিন্তু ধর্ষক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। 

 

বিডি-প্রতিদিন/শফিক/হিমেল


আপনার মন্তব্য