শিরোনাম
প্রকাশ : ১৬ জুলাই, ২০১৯ ১৮:৩৯

সাভারে বন্ধুর বাসায় নিয়ে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

নাজমুল হুদা, সাভার :

সাভারে বন্ধুর বাসায় নিয়ে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

সাভারে বন্ধুর বাসায় নিয়ে ১৩ বছরের এক সপ্তম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় প্রধান অভিযুক্ত রাব্বির বাবা লেয়াজ উদ্দিন ও ধর্ষণ কাজে সহাযোগিতা করায় তার বন্ধু শাহরিয়া জিমকে আটক করেছে পুলিশ। পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ আজ মঙ্গলবার দুপুরে তাদের আটক করে। 

আটকরা সাভার পৌর এলাকার গেণ্ডা মহল্লার বাসিন্দা। ধর্ষণের মূল হোতা রাব্বি মিয়া এখনও পলাতক রয়েছে। পুলিশ রাব্বি মিয়াকে গ্রেফতার করতে তার বাবাকে কৌশলগত কারণে আটক করেছে বলে জানায়। 

ভুক্তভোগীর পরিবার জানায়, ঐ সপ্তম শ্রেণির শিক্ষার্থী তাদের বাড়ির সামনে খেলা করছিল, এসময় তার দূর সম্পর্কের চাচাতো ভাই রাব্বি তাকে ঘুরতে নিয়ে যাবে বলে প্রলোভন দেখিয়ে বন্ধু শাহরিয়ার জিমের বাসায় নিয়ে যায়। পরে সেখানে ঘরের দরজা আটকিয়ে রাব্বি তাকে ধর্ষণ করে। এসময় ওই শিক্ষার্থীর চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে পৌঁছে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে। পরে বিষয়টি ভুক্তভোগী মেয়ে তার বাবা-মাকে জানালে রাব্বিকে প্রধান আসামি এবং রাব্বিকে ধর্ষণ কাজে সহাযোগিতা করায় তার বন্ধু শাহরিয়ার জিমের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর পিতা। 

সাভার মডেল থানার এস আই মাহবুল হক রনি ঘটনা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। প্রধান অভিযুক্ত পলাতক থাকায় জিজ্ঞাসাবাদের জন্য তার বাবা লেয়াজ উদ্দিনকে আটক করা হয়েছে। এছাড়া ঘটনায় সহাযোগিতা করায় রাব্বির বন্ধুকেও আটক করা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর