Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ জুলাই, ২০১৯ ০৭:০২

টেকনাফে বিজিবি'র অভিযানে অস্ত্রসহ আটক ২

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে বিজিবি'র অভিযানে অস্ত্রসহ আটক ২

টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকায় অভিযান চালিয়ে বন্দুক, কার্তুজ ও ধারালো কিরিচসহ দুই ব্যক্তিকে আটক করেছে বিজিবি।

রবিবার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকার হেলালের বসতবাড়ি থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি দেশী বন্দুক, তিনটি তাজা কার্তুজ ও দুইটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছেন, হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকার মো. কালা মিয়ার ছেলে হেলাল উদ্দিন (৩৩) একই এলাকার সৈয়দ আহমেদের ছেলে মো. বশির আহমেদ (৩৫)।

টেকনাফের ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, ব্যাটালিয়ানের একটি বিশেষ টহলদল গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকায় অভিযান চালায়। এসময় সংঘবদ্ধ ডাকাত দল কালা মিয়ার বসত বাড়িতে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নেয়। 

পরে ওই সময় বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে দুই ব্যক্তিকে আটক করা হয়। এসময় হেলাল উদ্দিনের বসত বাড়ি তল্লাশি করে আলমারির নিচ থেকে দুইটি দেশী তৈরি এক নলা বন্দুক, তিন রাউন্ড তাজা কার্তুজ ও দুইটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, এ ব্যাপারে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য