Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৩ আগস্ট, ২০১৯ ২৩:৫৮

হিলিতে মাদকবিরোধী অভিযান, আটক ১৯ জনকে সাজা

দিনাজপুর প্রতিনিধি

হিলিতে মাদকবিরোধী অভিযান, আটক ১৯ জনকে সাজা

দিনাজপুরের হিলিতে মাদকবিরোধী বিশেষ অভিযানে ১৯ মাদকসেবীকে আটক করেছে পুলিশ। পরে পুলিশ তাদের ভ্রাম্যমাণ আদালতে উপস্থাপন করে। 

মঙ্গলবার বিকাল ৪টার দিকে ভ্রাম্যমাণ আদালত আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেন। 

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুর রাফিউল আলম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। 
আটক ১৯জনের মধ্যে ১১জনকে ২শ’ টাকা করে অর্থদণ্ড, একজনকে তিন মাস, পাঁচজনকে একমাস, দু'জনকে সাত দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলেন, সোহেল (৩২), সাইফুল (৩৫), সালেক (২২), রবিউল (১৮), হাসিব (১৯), ফুয়াদ (২০),  সিহাব (২২), ইকবালুর (২১), কনক (২১), সুফিয়ান (২১), সুলতান (৩৮), মিল্টন (৩৯), আরিফুল (৩০), এরশাদ (৩৮), মাসুদ (৩৩), জুয়েল (৩০), রওশন (৪০), হাসানুজ্জামান (৩০) ও দুলাল (৩২)। তাদের সবার বাড়ি রংপুর, গাইবান্ধা ও দিনাজপুর জেলার বিভিন্ন উপজেলায়।

হাকিমপুর থানার ওসি আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিবার ঈদের সময়ে দেশের বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল যোগে হিলি সীমান্ত এলাকায় মাদকসেবীদের আনা-গোনা বেড়ে যায়। এজন্য ঈদের দিন সোমবার বিকাল সাড়ে ৪টা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত পুলিশ মাদক নির্মূল কমিটির সহায়তায় হিলি সীমান্তের নওপাড়া ও রায়ভাগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় ১৯জনকে আটক এবং সাতটি মোটরসাইকেল জব্দ করা হয়। এছাড়াও সীমান্তের সাতকুড়ি এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন দোকানে রাখা মাদকসেবীদের আরও তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়। এদের মধ্যে ১১ জন অর্থদণ্ড প্রদান করে ছাড়া পায় এবং বাকি দণ্ডপ্রাপ্ত ৮জনকে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য