Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ আগস্ট, ২০১৯ ১২:৫৫

মহেশপুরে স্বামীর হাতে স্ত্রী খুন

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ :

মহেশপুরে স্বামীর হাতে স্ত্রী খুন
ঘাতক স্বামী আব্দুল কুদ্দুস

ঝিনাইদহের মহেশপুর সেজিয়া উত্তরপাড়া গ্রামে ফিরোজা খাতুন (৫০) নামে ৪ সন্তানের জননীকে কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ঘাতক স্বামী আব্দুল কুদ্দুসকে আটক করেছে। আটক কুদ্দুস পার্শ্ববর্তী স্বরুপপুর ইউনিয়নের কুশাডাঙ্গা গ্রামের ইলাহী মণ্ডলের ছেলে। বিয়ের পর থেকে শশুরবাড়ি সেজিয়া গ্রামে বসবাস করে আসছিল। সে পেশায় একজন কাঠ মিস্ত্রি ছিল।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার রাত ১২টার দিকে নেশা করে বাড়িতে ফেরে। এরপর স্বামী-স্ত্রীর মধ্যে তর্কবির্তক হয়। একপর্যায়ে নেশাগ্রস্ত স্বামী আব্দুস কুদ্দুস বাড়িতে থাকা ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী ফিরোজা খাতুনকে কুপিয়ে হত্যা করে। পরে স্বামী কুদ্দুুস বাড়ির পার্শ্ববর্তী প্রতিবেশীদেরকে স্ত্রী নিহতের খবর দিয়ে পালিয়ে যায়। সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে এবং  ভারতীয় সীমান্তবর্তী উপজেলার ভৈরবা এলাকা থেকে ঘাতক স্বামী কুদ্দুসকে আটক করে।  

মহেশপুর থানার ওসি রাশেদুল আলম খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং স্বামীকে আটক করা হয়েছে। এ হত্যাকাণ্ডের সঠিক তদন্তের মধ্য দিয়ে দোষীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য