Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২৪ আগস্ট, ২০১৯ ১৫:৪৮

'স্বাধীনতার শত্রুদের সঙ্গে আওয়ামী লীগ আপোস করে চলছে'

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী :

'স্বাধীনতার শত্রুদের সঙ্গে আওয়ামী লীগ আপোস করে চলছে'

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, ‘স্বাধীনতার শত্রুরা এখনও দেশে সক্রিয় আছে। আওয়ামী লীগ তাদের সঙ্গে আপোস করে চলছে। কিন্তু ওয়ার্কার্স পার্টি কারও সঙ্গে আপোস করে না।’ রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টি আয়োজিত সাধারণ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পার্টির দশম কংগ্রেস উপলক্ষে শনিবার সকালে রাজশাহীর শহীদ এইচএম কামারুজ্জামান জেলা পরিষদ মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়। ফজলে হোসেন বাদশা বলেন, ‘যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে, ২১ আগস্ট ঘটিয়েছে তারা এখনও সক্রিয় আছে। কেউ কেউ তো এখন প্রচণ্ড ক্ষমতারও অধিকারী।’
 
তিনি বলেন, ‘গণতন্ত্র, ধর্মনিরপেক্ষতা, জাতীয়তাবাদ ও সমাজতন্ত্র সংবিধানের চার মূলনীতি। বঙ্গবন্ধু বলেছিলেন- এই চার মূলনীতি যদি আমার মৃত্যুর পরও বাস্তবায়ন হয় তবে আমার আত্মা শান্তি পাবে। আর যদি না হয় তবে আমার দ্বিতীয় মৃত্যু হবে।’ আজ এই চার মূলনীতির কোনো বাস্তবায়ন নেই, বলেও দাবি করেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক।

সভায় সভাপতিত্ব করেন মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু। সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু সভা পরিচালনা করেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নগর সম্পাদকমণ্ডলীর সদস্য আবুল কালাম আজাদ, সাদরুল ইসলাম, এন্তাজুল হক বাবু, আবু সাঈদ, ফেরদৌস জামিল টুটুল, জেলার সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য