Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ আগস্ট, ২০১৯ ২০:২৭

বাগেরহাটে নিখোঁজের দু’দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে নিখোঁজের দু’দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

বাগেরহাট সদর উপজেলার কার্তিকদিয়া গ্রামের একটি ডোবা থেকে নিখোঁজের দু’দিন পর রবিবার বিকালে কল্যাণ পাল (১১) নামে ৪র্থ শ্রেণির এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে মির্জাপুর সরকারী প্রথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র কল্যাণ পালকে গলা টিপে হত্যা করা হয়ে থাকতে পারে। নিহত স্কুলছাত্র কল্যাণ পাল সদর উপজেলার কার্তিকদিয়া গ্রামের কৃষ্ণপদ পালের ছেলে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন জানান, স্কুলছাত্র কল্যাণ পাল গত ২৩ আগস্ট জন্মাষ্টমীর দিন সকালে কার্তিকদিয়া গ্রামের নিজ বাড়ি থেকে বের হবার পর তার খোঁজ মেলেনি। পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে সদর মডেল থানায় নিখোঁজের সাধারণ ডাইরি (জিডি) করেন। রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে কার্তিকদিয়া গ্রামের স্থানীয় লোকজন ডোবায় একটি লাশ ভাস দেখতে পেয়ে  পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধারের পর দেখা যায় লাশটি নিখোঁজ স্কুলছাত্র কল্যাণের। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট ২৫০ বেড হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সন্ত্রাসীরা গলা টিপে স্কুলছাত্র কল্যাণ পালকে হত্যা করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য