Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৪৫

বগুড়ায় পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার

বগুড়ায় পুলিশকে মারপিট করে পালিয়ে যাওয়া আসামি সাইফুল ইসলাম সাগরকে (২৮) গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার দুপুরে গ্রেফতারের পর তাকে আবারো আদালতে নেয়া হয়। বগুড়া শহরের আদালত চত্বর সংলগ্ন সরকারী বালিকা স্কুলের সামনে থেকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, জেলার শেরপুর থানার বনমরিচা গ্রামের মৃত শাজাহান সোনারের ছেলে সাইফুল ইসলাম সাগর (২৮) গত ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় বগুড়ায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বর থেকে পালিয়ে যায়। এ বিষয়ে থানায় মামলা দায়ের হলে তাকে গ্রেফতারে অভিযান পরিচালনা করা হয়। বুধবার বেলা আড়াইটার দিকে সরকারী বালিকা স্কুলের সামনে থেকে গ্রেফতার করা হয়। 

এর আগে সাইফুল ইসলাম সাগরকে শেরপুর থানা পুলিশ ৭ সেপ্টেম্বর রাতে গ্রেফতারের পরের দিন ৮ সেপ্টেম্বর আদালতে হাজির করে শেরপুর থানা পুলিশ। তার জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত। ওইদিন সন্ধ্যায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়িত্বরত পুলিশ সদস্যরা জামিন নামঞ্জুর হওয়া অন্যান্য আসামিদের সঙ্গে সাগরকে জেলা কারাগারে নিয়ে যাওয়ার জন্য প্রিজনভ্যানে তুলছিল। এসময় দায়িত্বরত পুলিশের উপ-সহকারী টাউন পরিদর্শক (এটিএসআই) কবির হোসেনকে কিল-ঘুষি মেরে হাতকড়া খুলে অন্ধকারের মধ্যে পালিয়ে যায়। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য