Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:১৮

মাদারীপুরে দেড় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে দেড় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা
প্রতীকী ছবি

মাদারীপুরের রাজৈর উপজেলার রাজৈর ইউনিয়নের চৌয়ারিবাড়ি গ্রামে মঙ্গলবার সকালে দেড় বছরের এক শিশুকে তার এক আত্মীয় সম্পর্কে মামা রাস্তায় কোলে নিয়ে ঘুরতে বেরিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে বাড়িতে নিয়ে আসলে শিশুটির যৌনাঙ্গ দিয়ে রক্তপাত হলে ঘটনাটি পরিবারের লোকজন বুঝতে পেরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় বুধবার দুপুরে রাজৈর থানায় মামলা করেছে ওই শিশুটির পরিবার।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশি গ্রামের সুষেন ভক্তের ছেলে হৃদয় ভক্ত (২১) একই উপজেলার রাজৈর ইউনিয়নের চৌয়ারিবাড়ি গ্রামে তার এক আত্মীয় বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার সকাল ৮টার দিকে ওই আত্মীয়ের বাড়ির দেড় বছরের শিশু মেয়েটিকে ( সম্পর্কে ভাগ্নি) নিয়ে ঘুরতে বের হয় হৃদয়। অনেক সময় পর আবার শিশুটিকে নিয়ে বাড়িতে আসে। এসময় শিশুটির মা তাকে কাঁদতে এবং যৌনাঙ্গ দিয়ে রক্ত পরতে দেখে। এ ঘটনার পরপরেই শিশুকে রেখে হৃদয় ভক্ত পালিয়ে যায়। 

মঙ্গলবার শিশুটিকে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে সে সদর হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় বুধবার দুপুরে শিশুটির বাবা রাজৈর থানায় মামলা করেছে। 

শিশুটির মা বলেন, আমার এত ছোট শিশুর সাথে এ রকম খারাপ কাজ করলো বখাটে যুবক। আমি বখাটের কঠিন শাস্তি চাই। 

মাদারীপুর সদর হাসপাতালের আরএমও ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, দেড় বছরের এক শিশু হাসপাতালে ভর্তি হয়েছে। তার চিকিৎসা দেয়া হচ্ছে।  

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় বুধবার মামলা হয়েছে। দ্রুত আসামিকে ধরা হবে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য