Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:১৭

লালমনিরহাটে বজ্রপাতে নারীসহ ৭ শ্রমিক আহত

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে বজ্রপাতে নারীসহ ৭ শ্রমিক আহত
প্রতীকী ছবি

লালমনিরহাটের বিমানবন্দরের মিলিটারি ফার্মে ও কালীগঞ্জ উপজেলার শৌলমারিচরের মাঠে কাজ করার সময় বজ্রপাতে নারীসহ ৭ শ্রমিক আহত হয়েছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়।

রবিবার দুপুরে সদর উপজেলার বিমানবন্দর এলাকার মিলিটারি ফার্মে এ ঘটনা ঘটে। আহতদের লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসাধীন শ্রমিকরা হলেন লালমনিরহাট সদর উপজেলার হারাটী ইউনিয়নের খামারপাড়া গ্রামের মফিজুল ইসলাম (৩৮), একই গ্রামের শফিকুল ইসলাম শফিক (৪০), দিলদার আলী (৫৫), আছির উদ্দিনের ছেলে আমিনুর রহমান (৩৫) ও লালমনিরহাট পৌরসভার কলেজপাড়া এলাকার নুরনবী (৩৮)।

জানা গেছে, লালমনিরহাট বিমানবন্দর এলাকার ওই পাঁচ শ্রমিক ফার্মে কাজ করছিলেন। হঠাৎ বৃষ্টি নামলে শ্রমিকরা একটি টিনশেড ঘরে আশ্রয় নেন। এ সময় বজ্রপাতের ঘটনা ঘটলে তারা ৫ জনই আহত হন। দ্রুত তাদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মিলিটারি ফার্মের কৃষি সুপারভাইজার মঞ্জুর আলী, আহত সবাই বিমান বাহিনী পরিচালিত মিলিটারি ফার্মের শ্রমিক। আশঙ্কামুক্ত হলেও পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত ফার্ম কর্তৃপক্ষ আহত শ্রমিকদের চিকিৎসা চালাবেন।

এদিকে, লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার শৌলমারিচরের মৃত জাহাঙ্গীরের স্ত্রী নুর জাহান (৩০) ও রহিম মিয়ার স্ত্রী সেলিনা আক্তার (২৮) বজ্রপাতে আহত হয়েছেন। দ্রুত তাদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের অবস্থা আশঙ্কাজনক হলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়।

 

বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য